লক্ষ্মীপুরের রামগঞ্জে ৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ৭ হাজার ইয়াবাসহ দুই কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করে। গ্রেফতার বাবুল হোসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর ভূঁইয়া বাড়ির আবুল খায়ের ছেলে এবং ইমাম হোসেন রামগঞ্জ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের সাউধেরখিল গ্রামের মজুমদার বাড়ির আবদুর ছাত্তারের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নে ইয়াবা বিক্রির উদ্দেশে ইমাম ও বাবুল ঘটনাস্থলে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে গ্রেফতার করা হয়। দুজনের কাছ থেকে সাত হাজার ইয়াবা জব্দ করা হয়।

রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কাওসারুজ্জামান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ইমাম ও বাবুল চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *