লক্ষ্মীপুর জেলা এবি পার্টির আহবায়ক কমিটির মিটিং অনুষ্ঠিত

মো:হাছানুর জামান ভূঁইয়া,নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর জেলা এবি পার্টির আহবায়ক কমিটির মিটিং অনুষ্ঠিত।জেলা যুগ্ম সদস্য সচিব ডা. মুহাম্মাদ ইমরান হোসাইন রাকিব এর সঞ্চালনায় ও জেলা আহবায়ক মুহাম্মদ আনোয়ার হোসাইন এর সভাপতিত্বে গতকাল বেলা ৩ ঘটিকায় জেলা কার্যালয়ে এবি পার্টি লক্ষ্মীপুর জেলা আহবায়ক কমিটির এক গুরুত্বপূর্ণ মিটিং অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন জেলা সহকারী সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন, রামগতি উপজেলা সমন্বয়ক মোঃ সোহেল হোসেন ও রামগঞ্জ উপজেলা সমন্বয়ক নূরুল মোমিন পলাশ সহ জেলা আহবায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

মিটিংয়ে সর্বসম্মতিক্রমে জেলা যুগ্ম সদস্য সচিব ডা. মুহাম্মাদ ইমরান হোসাইন রাকিব কে জেলা ভারপ্রাপ্ত সদস্য সচিব, সহকারী সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন কে সিনিয়র সহকারী সদস্য সচিব, রামগতি উপজেলা সমম্বয়ক মোঃ সোহেল হোসেন কে জেলা সহকারী সদস্য সচিব ও জেলা আহবায়ক কমিটির সিনিয়র সদস্য মুহাম্মদ জাহিদ হাসান কে জেলা দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত করার পাশাপাশি ৫ সদস্য বিশিষ্ট জেলা নির্বাহী কমিটি গঠন করা হয়।

জেলা নির্বাহী কমিটি যথাক্রমে-

সভাপতিঃ মুহাম্মদ আনোয়ার হোসাইন (আহবায়ক, এবি পার্টি লক্ষ্মীপুর জেলা)
সদস্যঃ- ডা. মুহাম্মাদ ইমরান হোসাইন রাকিব (ভারপ্রাপ্ত সদস্য সচিব, এবি পার্টি লক্ষ্মীপুর জেলা)
মোঃ সোহেল হোসেন (সহকারী সদস্য সচিব, এবি পার্টি লক্ষ্মীপুর জেলা)
নূরুল মোমিন পলাশ (সমম্বয়ক, এবি পার্টি রামগঞ্জ উপজেলা)
মুহাম্মাদ জাহিদ হাসান (দপ্তর সম্পাদক, এবি পার্টি লক্ষ্মীপুর জেলা)।

নির্বাহী কমিটি গঠন শেষে জেলা আহবায়ক কমিটির সর্বাধিক সদস্যের মতামতের ভিত্তিতে রামগঞ্জ উপজেলা সদস্য লায়ন মুহাম্মদ এমরান হোসেন সবুজ ও রামগতি উপজেলা সহকারী সমম্বয়ক মুহাম্মদ আবি আব্দুল্লাহ কে জেলা আহবায়ক কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়।

মিটিংয়ে দলীয় ফান্ড, জেলা সহ উপজেলা ভিত্তিক কাজের অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনার পাশাপাশি ইসি কর্তৃক নিবন্ধন বিষয়ে বাছাই পর্বে উত্তীর্ণ শীর্ষ দল এবি পার্টি সহ ১২ টি দলকে নিবন্ধন না দিয়ে নামসর্বস্ব ভূঁইফোড় ২টি দলকে নিবন্ধন দেওয়ায় সভায় নিন্দা প্রস্তাব গৃহীত হওয়ার পর লক্ষ্মীপুর জেলার কৃতি সন্তান মেধাবী ছাত্রনেতা ফজলে এলাহি মোহন এবি পার্টির সহযোগী সংগঠন “বাংলাদেশ ছাত্রপক্ষ” এর কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব মনোনীত হওয়ায় এবি পার্টি লক্ষ্মীপুর জেলা আহবায়ক কমিটির পক্ষ থেকে উষ্ণ ফুলেল শুভেচছা জানানো হয়।

সভাপতির বক্তব্যে সভার সভাপতি ও জেলা আহবায়ক মুহাম্মদ আনোয়ার হোসাইন জেলা নেতৃবৃন্দের কাজে সন্তোষ প্রকাশ করেন এবং আগামীতে মহান স্বাধীনতার ইসতেহারে উল্লেখিত “সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার” এর ভিত্তিতে দেশের ধর্মীয় ধর্মহীন আস্তিক নাস্তিক হিন্দু বোদ্ধ খৃষ্টান মুসলিম, ধর্ম বর্ণ জাতি নির্বিশেষে সকল মতের সকল পথের তথা দেশের আপামর সর্বস্তরের জনসাধারণকে একটি টিকসই যৌক্তিক গ্রহণযোগ্য যুগোপযোগী ও অর্থবহ কল্যাণ রাস্ট্র উপহার দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে ২০২০ সালের ২ মে প্রতিষ্ঠিত অধিকার ভিত্তিক রাজনৈতিক দল আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) গৃহীত যাবতীয় কর্মসূচি ও আন্দোলন সংগ্রামে ঈর্ষনীয় ভূমিকা রেখে স্বল্প সময়ের ব্যবধানেই দলকে লক্ষ্য স্থলে পৌঁছে দেওয়ার উদাত্ত আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *