টেকনাফে উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃংখলা ও উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ :

সভাগুলো আজ উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।
টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ এরফানুল হক চৌধুরীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।


উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জুবাইর সৈয়দ, মৎস্য অফিসার দেলোয়ার হোসেন, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও রোগ নিয়ন্ত্রক ডাঃ প্রণয় রুদ্র, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব মুর্শেদ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সরোয়ার আলম প্রমূখ। এ সময় আরো অনেকে উপস্থিত হয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।
এ সময় ল্যাবগুলোতে একই পরীক্ষার রিপোর্ট ভিন্ন ভিন্ন আসা, পৌরসভা স্টেশনসহ সবখানে গাড়ী রেখে যানজট সৃষ্টি, আইন শৃংখলা কমিটির সদস্য ও জনপ্রতিনিধিদের অনুপস্থিতি, মানবপাচার ও সন্ত্রাসী কর্মকাণ্ড কমানো, আইন শৃংখলা পরিস্থিতির উন্নতিকরণ, হাটবাজার রাস্তার ওপরে এসে বিশৃঙ্খলা সৃষ্টি করাসহ আরও বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্ব সহকারে আলাপ আলোচনা শেষে সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষীকিতে জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক একটি সভা অনুষ্ঠিত হয়। পরিশেষে দীর্ঘক্ষণ আলোচনা শেষে সকল সভার সমাপ্তি ঘোষণা করা হয়।


উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম ও সহকারী কমিশনার ভূমি মোঃ এরফানুল হক চৌধুরী বলেন, ভিন্ন ভিন্ন রিপোর্ট দেওয়া ল্যাবগুলোতে ও বাস স্টেশনে যানজট সৃষ্টিকারী স্থানগুলোতে শীর্ঘ্রই অভিযান পরিচালনা করা হবে। পাশাপাশি সকলের কার্যক্রম সভায় সকলের সামনে তুলে ধরার জন্য সকলকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *