ডাকাত দলের ৩ সদস্য কে অস্ত্র সহ আটক করছে টেকনাফ থানার ওসি

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ :

সোমবার গভীর রাত আড়াইটার সময় টেকনাফ মডেল থানাধীন সাবরাং ইউপিস্থ কুরাবুইজ্জ্যা পাড়া এলাকায় ১০ থেকে ১২ জনের একটি ডাকাত দল অস্ত্র-সস্ত্র নিয়া ডাকাতির সংঘটনের প্রস্তুতি নিতেছে এরুপ সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশ এর দুটি টীম অভিযান পরিচালনা করিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলটি দলছুট হয়ে গেলে তাদের কয়েকজন একটি টমটম যোগে পালিয়ে যাওয়ার সময় পিছন থেকে ধাওয়া করিয়া স্থানীয় জনগনের সহায়তায় ডাকাত দলের সদস্য আকতার হোছন (৪০), পিতা-মৃত মোহাম্মদ আলী, মাতা-মৃত ফিরোজা খাতুন, সাং-উত্তর জালিয়া পাড়া, ৭নং ওয়ার্ড। মোঃ ইউনুছ (৫৮), পিতা-মৃত হাজী আমীর হামজা, মাতা-মৃত হানিফা খাতুন, সাং-খানকার ডেইল, ৯নং ওয়ার্ড, টেকনাফ পৌরসভা, উভয় থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার। মোঃ সোহেল (২৩), পিতা-নবাব মিয়া, মাতা-ইয়াছমিন আক্তার বাবু, সাং-তরচঘাট, পশ্চিম বাটাখালী, ৩নং ওয়ার্ড, চকরিয়া পৌরসভা, জেলা-কক্সবাজার‘দের টেকনাফ মডেল থানাধীন সদর ইউপিস্থ ৬নং ওয়ার্ড গোদারবিল ফায়ার সার্ভিসের সম্মুখস্থ সি-বীচ রোডের পাকার রাস্তার উপর হইতে টমটমসহ আটক করা হয়। ধৃত আসামীদের তল্লাশী করিয়া তাদের হেফাজত হইতে এক রাউন্ড গুলি’সহ একটি দেশীয় আগ্নেয়াস্ত্র, একটি লম্বা ছোরা, একটি লম্বা রাম দা, একটি কিরিচ, তিনটি লোহার রড ও ডাকাতির কাজে ব্যবহ্রত টমটম গাড়ীটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে গ্রেফতারকৃত আসামীরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলিয়া জানা যায়। গ্রেফতারকৃত আসামী আকতার হোছন এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ০৩টি; আসামী মোঃ ইউনুছ এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ০২টি এবং আসামী মোঃ সোহেল এর বিরুদ্ধে ফেনী সদর, কক্সবাজারের রামু ও চকোরিয়ায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃরা অবৈধ অস্ত্র-গুলি হেফাজতে রাখায় এবং ডাকাতির প্রস্তুতি গ্রহণ করায় তাদের বিরুদ্ধে পৃথক ০২টি মামলা রুজু করা হয় এবং তাদের সাথে জড়িত অন্যান্য আসামীদের সনাক্ত করে আইনের হাতে সোপর্দ করার জন্য তদন্ত অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *