ডিএনসির অভিযানে ৯ হাজার ইয়াবাসহ এক যাত্রী আটক

মোহাম্মদ ইউনুছ অভি, টেকনাফ :

কক্সবাজার বিমানবন্দরে ইয়াবাসহ আটক করা হয়েছে নুরুল আয়ুব চৌধুরী (৩৮) নামে বিমানের এক যাত্রীকে। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৯ হাজার পিস ইয়াবা।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে বিমানবন্দরের স্ক্যানিং মেশিনে ব্যাগ তল্লাশীর সময় ধৃত যাত্রীর হাতে থাকা জুতার বক্স থেকে ইয়াবা গুলো উদ্ধার করা হয়।

আটক নুরুল আয়ুব চৌধুরী চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুরা ইউনিয়নের চুন্না পাড়া এলাকার মৃত নুরুল ইসলাম চৌধুরীর ছেলে। পেশায় তিনি ডিস ক্যাবল ব্যবসায়ী।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক গোলাম মর্তুজা হাসান বলেন, সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের (বিজি-৪৩৪) এর যাত্রী ছিলেন নুরুল আয়ুব চৌধুরী। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের তথ্যের ভিত্তিতে যাত্রীদের ব্যাগসহ অন্যান্য মালামাল স্ক্যানিং করার সময় তাকে আটক করা হয়।
এসময় নুরুল আয়ুব চৌধুরীর ব্যাগসহ অন্য মালামাল তল্লাশীর সময় হাতে থাকা জুতার বক্সের ভেতর থেকে ৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, টেকনাফ থেকে মাদকের চালান নিয়ে এক ব্যক্তির বিমান যোগে পাচারের তথ্য পেয়ে বিমান বন্দর কর্তৃপক্ষের সহায়তায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ধৃত ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করে কারাগারে প্রেরন করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *