চাঁদপুরে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ ও বর্ণাট্য র‍্যালিঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীউপলক্ষে বিশাল এক সমাবেশ ও বর্ণাট্য র‍্যালি অনুষ্ঠিত হয়। চাঁদপুরের ৮ টি উপজেলার সকল ইউনিয়ন এবং মহল্লা গ্রাম থেকে হাজার হাজার মানুষ আনন্দ মিছিল নিয়ে হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে উপস্থিত হয়েছে।

শুক্রবার ২৩ জুন বিকালে এই বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়। আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ নাছির উদ্দীন আহমদ বহদ্দার,জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহবায়ক কালু ভুইয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মনজুরল আলম, এবং আওয়ামী লীগের সহসভাপতি মোঃ তাজুল ইসলাম মিজি সাবেক চেয়ারম্যান ৯ নং বালিয়া ইউনিয়ন, আওয়ামী লীগের সহসভাপতি মোঃ জাকির হোসেন বহদার, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের, উপজেলা সাধারণ সম্পাদক আবু সায়েদ সরকার, সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ সংগঠনের নেত্রীবৃন্দ এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *