রামগঞ্জে হিরাপুর আদর্শ ক্লাবের প্রধান উপদেষ্টা মোঃ হেলাল হোসেন স্যারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন হিরাপুর আদর্শ ক্লাবের সদস্যরা

তারেক হোসেন, নিজস্ব প্রতিবেদনঃ

আজ রামগঞ্জ উপজেলাধীন ১০ নং ভাটরা ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ড এর হিরাপুর গ্রামে অবস্থিত আত্ম মানবতার সেবায় নিয়োজিত একটি অরাজনৈতিক সমাজ কল্যান মূলক প্রতিষ্ঠান হিরাপুর আদর্শ ক্লাবের প্রধান উপদেষ্টা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, মোঃ হেলাল হোসেনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন হিরাপুর আদর্শ ক্লাব এর সদস্যরা।

হিরাপুর আদর্শ ক্লাবের প্রধান উপদেষ্টা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব,মোঃ হেলাল হোসেন বলেন, তোমাদের মানবিক ও সামাজিক কাজ গুলো খুবই প্রশংসনীয়। আমি বিভিন্ন যোগাযোগ মাধ্যমে তোমাদের কার্যাবলি গুলো দেখি। এই কার্যাবলি গুলো আমার কাছে খুব ভালো লাগে। তোমরা এগিয়ে যাও আমি সর্বদাই তোমাদের সাথে আছি। যেকোনো সাহায্য সহযোগিতায় প্রয়োজন হলে তোমরা আমার সাথে শেয়ার করবে আমি অবশ্যই তোমাদেরকে সাহায্য সহযোগিতা করতে চেষ্টা করবো। এবং আমরা চাই আমাদের ভাটরা ইউনিয়নকে একটি স্মার্ট ইউনিয়নে উপাধি দিতে। সেজন্য তোমাদের সহযোগিতা প্রয়োজন হবে।

তারপর ক্লাবের প্রধান উপদ্রেষ্টা এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব, মোঃ হেলাল হোসেনকে সামাজিক ও মানবিক কাজে অবদান রাখায় সম্মাননা স্মারক তুলে দেন এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন হিরাপুর আদর্শ ক্লাবের সকল সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের যুগ্ন সচিব এবং মোহাম্মদ আব্দুর রশীদ ফাউন্ডেশন (আরফা) এর প্রতিষ্ঠাতা সভাপতি ও হিরাপুর আদর্শ ক্লাবের প্রধান উপদেষ্টা মোঃ হেলাল হোসেন এবং উপস্থিত ছিলেন ১০ নং ভাটরা ইউনিয়ন এর চেয়ারম্যান, শেখ সামছুল আলম বুলবুল, উপস্থিত ছিলেন ১০ নং ভাটরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার মোঃ তারেক আজিজ, উপস্থিত ছিলেন মোঃ সিরাজুল ইসলাম মাস্টার, মোঃ তছলিম পাটোয়ারী, মোঃ বেল্লাল হোসেন মুন্সি, মোঃ হারুনর রশীদ খন্দকার, মোঃ মোশারফ হাজী, মোঃ আনোয়ার হাজী সহ এলাকার গন্য মান্য ব্যক্তি বর্গ এবং হিরাপুর আদর্শ ক্লাবের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *