লক্ষ্মীপুর জেলার জাতীয় শিক্ষা সপ্তাহ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোহাম্মদ সোহরাব হোসেন

নিজস্ব প্রতিবেদক :

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হোন রামগঞ্জ উপজেলার রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সোহরাব হোসেন। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে লক্ষ্মীপুর জেলা পর্যায়ের প্রতিযোগিতায় তিনি এ সম্মান পেয়েছেন। এটি লক্ষ্মীপুর জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে সম্মাননা প্রাপ্তি।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে লিখিত চিঠিতে এ তথ্য নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জাতীয় শিক্ষা সপ্তাহ উদ্‌যাপন কমিটির সদস্য সচিব ও জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) উত্তম কুমার সাহা। জানা যায়, রামগঞ্জ উচ্চ বিদ্যালয়টি রামগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে ব্যাপক পরিচিতি রয়েছে। বর্তমানে বিদ্যালয়টিতে ১ হাজার ৫০০’র বেশি শিক্ষার্থী অধ্যয়নরত।

মোহাম্মদ সোহরাব হোসেন লক্ষ্মীপুরজেলার রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ে যোগদানের পর থেকে অত্যন্ত সুনাম, সততা, যোগ্যতা, মননশীলতা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন। মোহাম্মদ সোহরাব হোসেন দীর্ঘ ৩২ বছর ধরে শিক্ষকতা পেশায় জড়িত। ১৯৯১ইং সালে প্রথমে লক্ষ্মীপুরের
রামগঞ্জ উপজেলার নারায়ণপুর উচ্চ বিদ্যালয়ে যোগদান করার পর ১৯৯৫ইং সালে রামগঞ্জ উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। তিনি ১৯৬৯ইং সালে রামগঞ্জ পৌরসভার ৭নং পশ্চিম আঙ্গারপাড়া ওয়ার্ডের বকসী পাটোয়ারী বাড়িতে মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *