জাকের পার্টির বরিশাল সিটি মেয়র প্রার্থী মিজানুর রহমান বাচ্চুর গণসংযোগ

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়ের প্রার্থী হিসাবে অংশগ্রহণের লক্ষে অধিকার বঞ্চিত মানুষের সাথে মিজানুর রহমান বাচ্চুর গণসংযোগ চলছে। ছাত্র ও যুব সমাজের উদ্যোগে সোমবার (১ জুন) বরিশাল সিটিতে এই গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়।

গণসংযোগ সভায় মেয়ের প্রার্থী মিজানুর রহমান বাচ্চু বলেন, আমি সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল মানুষের হয়ে কাজ করতে চাই। বরিশাল সিটি প্রত্যেক ওয়ার্ডে পিছিয়ে পড়া ও সাধারণ মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। তাই আপনাদের পরামর্শ, ভালোবাসা ও প্রত্যাশা নিয়ে আমি এ নির্বাচনে প্রার্থীতা ঘোষনা করেছি। আমার বিশ্বাস আপনারা আমাকে নির্বাচিত করবেন।

আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। আমি বিগত বছর ধরে এই ওয়ার্ডের প্রত্যেকটা জায়গায় ঘুরে ঘুরে দেখেছি যে অনেক উন্নয়নের অভাব রয়েছে। ছাত্র ও যুব সমাজের কর্মসংস্থানের অভাব। আপনারা যদি আমাকে পরামর্শ ও সহযোগিতা করে মেয়র নির্বাচিত করেন তাহলে আমি সমাজের জন্য নিজেকে উৎসর্গ করে দিবো।

তিনি আরও বলেন, সারা দেশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের যে জোয়ার বইছে সেই জোয়ারের সাথে বরিশাল সিটির প্রত্যেক ওয়ার্ডকেও এগিয়ে নিতে চাই। যদি বরিশাল সিটির প্রত্যেক ওয়ার্ডবাসীরা আমাকে সুযোগ প্রদান করে তাহলে আমি এই প্রত্যেক ওয়ার্ডকে একটি আধুনিক, স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলব। এসময় তিনি আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ডবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *