চাঁদপুর মুন্সীরহাট উবি জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জনঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস-২০২৩ উপলক্ষে জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়।

১৭ মার্চ ২০২৩ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদযাপন উপলক্ষে আওতাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠান “স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন,শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙ্গিন” প্রতিপাদ্যটি উল্লেখ করে ছবি, উদ্বৃতি,পোস্টার, শেখ রাসেল দেয়ালিকায় উপস্থাপন করে “মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়” জাতীয় পর্যায়ে ৩য় স্থান অর্জন করে।

সোমবার ২৯ মে সকাল সাড়ে দশটায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে জাতীয় দিবস সমূহে বিভিন্ন সৃজনশীল ক্যাটাগরিতে বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠান ‘বিজয় উৎসবে’ প্রধান অতিথি শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এমপির কাছ থেকে তৃতীয় স্থান অর্জনকারী প্রতিষ্ঠান মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাখাওয়াত হোসেন সন্মানা ক্রেস্ট গ্রহণ করেন। মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়টি জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করে চাঁদপুর ও মতলবের সুনাম বৃদ্ধি করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপিকে ধন্যবাদ জানিয়েছেন অত্র বিদ্যালয়ের সভাপতি মোঃ মোস্তফা কামাল রনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *