চাঁদপুর বালিয়া ইউপি সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম এর বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ প্রমাণ পায়নিঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ
চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিজির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে যে অভিযোগ হয়েছে, সেই অভিযোগের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশন তদন্ত সাপেক্ষে দুর্নীতির কোন প্রমাণ পায়নি দুর্নীতি দমন কমিশন। ফলে তার বিরুদ্ধে অভিযোগটি পরিসমাপ্ত করেন দুর্নীতি দমন কমিশন। এ নিয়ে তাজুল ইসলাম মিজি আল্লাহর উপর শুকরিয়া আদায় করে দুর্নীতি দমন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন।

জানা যায়, চাঁদপুর সদর ৯ নং বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোঃ তাজুল ইসলাম মিজির বিরুদ্ধে সরকারি বিভিন্ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ লুটপাট, দুর্নীতি ও অনিয়মের অভিযোগ করে দুর্নীতি দমন কমিশনে। সে অভিযোগটি অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশন কোন প্রকার প্রমাণিত না হওয়ায় দুর্নীতি দমন কমিশন কর্তৃক পরিসমাপ্ত করেন সে অভিযোগটি।

চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিজি তার মেয়াদকালীন সময়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সরকারি সেবাগুলো জনসাধারণের মাঝে সঠিক ভাবে বন্টন করেছেন।

সরকারি বরাদ্দগুলো সঠিক ভাবে তদারকি করে সর্ব মহলে প্রশংসনীয় হয়েছেন। তিনি একজন জনবান্ধন চেয়ারম্যান হিসেবে চাঁদপুরে সর্ব মহলে পরিচিতি লাভ করেছেন এবং উপজেলায় দুই দু’বার সরকারি ভাবে শেষ্ঠ চেয়ারম্যান হিসেবে পুরুষকৃত হয়েছেন।

চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম মিজির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে অভিযোগে কোন প্রকার দুর্নীতি প্রমাণিত না হওয়ায় দুর্নীতি দমন কমিশন কর্তৃক পরিসমাপ্ত করায় আল্লাহর কাছে অবশেষে শুকরিয়া আদায় করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। আলহামদুলিল্লাহ সততার জয় হয়েছে, সত্যের জয়,অসত্যের ক্ষয় লিখে একটি স্ট্যাটাস দিয়েছেন। তিনি জীবনে শেষ দিন পর্যন্ত বালিয়ার মানুষের সেবা করে যেতে চান। তারজন্য সবার কাছে দোওয়া ও সহযোগিতা কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *