নির্বিঘ্ন ভাবে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় প্রশাসনিক কর্মকর্তাদের ধন্যবাদ জানালেন এমপি শেখ আফিল উদ্দিন

মোঃ মুক্তার হোসেন, নিজস্ব প্রতিবেদক :

শার্শা উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নির্বিঘ্নভাবে স্বাভাবিক থাকায় প্রশাসনিক কর্মকর্তাদের ধন্যবাদ জানালেন ৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন। তিনি আজ শার্শা উপজেলা পরিষদ কার্যালয়ের আইন-শৃঙ্খলা বিষয় সংক্রান্ত মাসিক সভায় তিনি সন্তোষ প্রকাশ করে একথা বলেন।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরের দিকে উপজেলার প্রশাসনিক ভবনের সভাকক্ষে এ মাসিক সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান- বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ আফিল উদ্দিন এমপি।

ঈদ পরবর্তী এই সভায় উপস্থিত সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন,”নিজেদেরকে জনবান্ধব হিসেবে গড়ে তুলে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালনে সচেষ্ট হতে হবে, অসহায় ও বিপন্ন মানুষের পাশে থেকে দেশ সেবার কাজে মনযোগ দিতে হবে, তবে আপনাদের দায়িত্ব এবং কর্তব্যের প্রতি শার্শা জনজণের আস্থা রয়েছে বলে আমি মনে করি, দেশের প্রচলিত আইন, সততা এবং নৈতিক মূল্যবোধই হবে পেশাগত দায়িত্ব পালনের পথ নির্দেশক। তিনি বলেন, আপনাদের মনে রাখতে হবে, সফলতার জন্য আপনারা যেমন পুরস্কৃত হবেন, তেমনি প্রতিটি কাজের জন্য জবাবদিহিতাও নিশ্চিত করতে হবে”।

এসময় সভায় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) নারায়ণ চন্দ্র পাল, শার্শা উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ইসলাম,সহকারী কমিশনার(ভূমি),উপজেলা পরিষদ কার্যালয়ের মহিলা ভাইস চেয়ারম্যান- আলেয়া ফেরদৌস, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) আকিকুল ইসলাম, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ কামাল হোসেন ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলার সকল প্রশাসনিক কর্মকর্তা,স্থানীয় বিজিবি কর্মকর্তা,শার্শা উপজেলা আনসার ও ভিডিপি অফিসার-আব্দুল্লাহ আল রাসেল এবং অত্র উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *