রামগঞ্জে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযোগে আটক ১

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

রামগঞ্জে শারিরীক প্রতিবন্ধী (২১) যুবতীকে ধর্ষনের অভিযোগে মোঃ ইব্রাহীম হোসেন (২৭) নামের এক বখাটেকে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ।

আজ মঙ্গলবার সকালে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় রামগঞ্জ থানা পুলিশ ধর্ষনের অভিযোগে ইব্রাহীম হোসেনকে আটক করে।মামলার বাদী তফেদার বাড়ীর ধর্ষনের শিকার শারিরীক প্রতিবন্ধী যুবতীর মা জানান, একই গ্রামের ধর্ষক ইব্রাহীম হোসেন একজন বখাটে ও উচ্ছৃঙ্খল যুবক। ঘটনার দিন গতকাল সোমবার বিকাল ৩টায় আমার মেয়েকে বাড়ীতে একা রেখে পাশের বাড়ীতে যাই। কিছুক্ষণ পরে বাড়ী এসে দেখতে পাই আমার মেয়ে রক্তাত্ব অবস্থায় পড়ে আছে। আমার মেয়েকে ঘটনাটি জিজ্ঞাসা করলে সে জানায় একই গ্রামের কাজিমুদ্দি বেপারী বাড়ীর সিরাজ মিয়ার ছেলে তাকে উঠোন থেকে টানাহেঁচড়া করে সুপারী বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এসময় আমার মেয়ে চিৎকার দিলে ইব্রাহীম হোসেন আমার মেয়েকে রক্তাত্ব অবস্থায় বাগানে রেখে পালিয়ে যায়।বিষয়টি এলাকাবাসীকে জানানোর পর তাদের সহযোগিতায় ঐ দিন বিকালে পাশ^বর্তি ফরিদগঞ্জ উপজেলার ফরিদগঞ্জ জেনারেল হসপিটাল ও ডায়াবেটিস সেন্টারে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

আজ সকালে আমি বাদী হয়ে রামগঞ্জ থানায় ধর্ষন মামলা দায়ের করি। এ ঘটনায় পুলিশ সকালে এলাকা থেকে ধর্ষক ইব্রাহীম হোসেনকে আটক করে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, আমরা ভিকটিমের মায়ের অভিযোগ পেয়ে ইছাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালাই। স্থানীয়দের সহযোগিতায় নয়নপুর গ্রামের একটি বাগান থেকে ধর্ষক ইব্রাহীম হোসেনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *