পবিত্র ঈদের ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির পাটওয়ারী

কাজী নাঈম উদ্দিন, নিজস্ব প্রতিবেদক :

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও ৪ নং চররুহিতা ইউপি চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির পাটওয়ারী।

লক্ষ্মীপুরের সদর উপজেলার ৪ নং চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সদর উপজেলা সভাপতি মোঃ হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ সকল নেতৃবৃন্দ আমরা ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করবো। তিনি আরো বলেন, বছর শেষে আসছে পবিত্র রমজান, সারামাস যারা রোজা রেখেছেন সবার প্রতি সম্মান জানাচ্ছি, আসছে ঈদুল ফিতরের ঈদ, এই “পবিত্র ঈদ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ-শান্তি ও ভালোবাসা।

সবাইকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন। ত্যাগ ও সিয়াম সাধনার মহান আদর্শে পরিচালিত হোক সবার সারাটি জীবন। আমাদের সবার প্রিয় ভাই বন্ধু ও নিজ পরিবার নিয়ে আনন্দঘন মুহুর্তে ঈদ উদযাপন করাই ঈদের স্বার্থকতা। ঈদের দিন সবাই পরিবারকে নিয়ে সময় দিন, সকল দুঃখ, ব্যথা, বেদনা, হিংসা, বিবাদ ভুলে গিয়ে ঈদের দিনে প্রিয়জনদেরকে উপহার দিন, সবাই হাসি-খুশি থাকবেন, আবারও সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা-“ঈদ মোবারক” ঈদ মোবারক” ঈদ মোবারক”।

তিনি সকল জাতীয় দিবসে ও দুইটি ঈদে দেশবাসী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং দেশে-বিদেশে থেকেও প্রিয় ভাই বন্ধুসহ সবার সাথে যোগাযোগ রাখেন, শুভেচ্ছা বিনিময় করেন। ঈদ উপলক্ষে মোঃ হুমায়ুন কবির পাটওয়ারী সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন, আমার কারো সাথে কোনো প্রকার বিবাদ নেই, আমি সততার সাথে জনগনের জন্য কাজ করে থাকি, আল্লাহ ছাড়া কাউকে ভয় করিনা, আমি যেন দেশ ও জাতির কল্যাণে কাজ করতে পারি এর জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি, আল্লাহ সর্বশক্তিমান। আল্লাহ যেন আমাদের সবাইকে ভালো রাখেন, হেফাজত করেন, আমিন। সর্বশেষ সাবাইকে পবিত্র ঈদুল ফেতরের ঈদের শুভেচ্ছা-“ঈদ মোবারক”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *