রামগঞ্জে বিবেক ফাউন্ডেশনের সৌজন্যে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও দোয়া অনুষ্ঠিত

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগঞ্জে বিবেক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও দোয়া অনুষ্ঠান -২০২৩ইং অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৪ এপ্রিল) বেলা ৩টায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর মাঝিরগাঁও নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।
বিবেক ফাউন্ডেশনের সভাপতি মোঃ রাশেদুল আলম বুলুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুধুয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা হারুনুর রশিদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সাকা।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আদর্শ মানব কল‍্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক আশিক এলাহি মামুন, স্বাধীন বাংলা ব্লাড ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ হারুন, বিবেক ফাউন্ডেশনের সদস্য ফারুক হোসেন, ইয়াসিন আরাফাত, সহেল খান, রাকিবুল হাছান রাকিব, মন্জুর হোসেন, তাওহিদ, ঈমন ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ সহ প্রমুখ।
উক্ত কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় নাজরা গ্রুপে ১১ জন প্রতিযোগি এবং হেফজ গ্রুপে ১৬ জন সহ মোট ২৭ জন প্রতিযোগি অংশগ্রহণ করে। এতে বিচারকের দায়িত্ব পালন করেন যথাক্রমে হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এবং হাফেজ মাওলানা খোরশেদ আলম।
পরে অতিথিদের ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার প্রদান করা হয়। মোনাজাতের মাধ‍্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তিতে উপস্থিত সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *