বরুড়ায় সাংবাদিকদের সন্মানে ওরাই আপনজন সংগঠনের ইফতার

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার বরুড়ায় কর্মরত সাংবাদিকদর সন্মানে ওরাই আপনজন সামাজিক সংগঠন বরুড়া কুমিল্লা পক্ষ থেকে ১১ এপ্রিল ২৩ ইং ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

ডকটরস কমিউনিটি হসপিটাল এর সামনে গনি মিয়ার হোটেলে এ আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মোঃ ইলিয়াছ আহমদ এর সভাপতিত্বে ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গ্লোবাল ইসলামী ব্যাংক কুমিল্লা শাখার ম্যানেজার মোঃ শাহানুর আলম, দৈনিক মুক্তির লড়াই পত্রিকা সম্পাদক মোঃ কামরুজ্জামান জনি, দৈনিক বরুড়া কন্ঠ সম্পাদক মোঃ ইউসুফ আলী, বরুড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হাসেম, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মাসুদ মজুমদার, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার, কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ শাহ আলম শফি, খালেদ ইবনে মতিন বাপ্পি ও মোঃ ইকবাল হোসেন সাংগঠনিক সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তুহিন, দপ্তর সম্পাদক মহিন, সহ প্রচার সম্পাদক মেহেদী সহ ত্রান ও পুর্ণবাসন সম্পাদক মোঃ গনি মিয়া প্রমুখ। এ সময় বরুড়া কর্মরত অধীকাংশ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে দোয়া ও মুনাজাত করেন মাওলানা মুফতি মোঃ জামাল উদ্দিন মমতাজী। মুসলিম উম্মার সুখ শান্তি চেয়ে মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *