যমুনা টেলিভিশনের সাংবাদিক বিরুদ্ধে মিথ্য মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সমাবেশে

নিজস্ব প্রতিবেদক :

যমুনা টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান সহ সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে পঞ্চগড়ে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার বেলা ১১টায় পঞ্চগড় সাংবাদিক সমাজের ব্যানারে পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে শেরে বাংলা চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধন ও সমাবেশে যমুনা টেলিভিশনের রিপোর্টার রনি মিয়াজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ,সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম শহীদ,চ্যানেল টোয়েন্টিফোরের প্রতিনিধি হোসেন রায়হান, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম, বাংলাভিশনের প্রতিনিধি মোশাররফ হোসেন,এখন টিভি ও কালের কন্ঠের প্রতিনিধি লুৎফর রহমান, পঞ্চগড় জেলা সম্মিলিতি সাংস্কৃতিক জোটের আহবায়ক আজহারুল ইসলাম জুয়েল, বোদা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান বাবু পঞ্চগড় জেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মোঃ বাবুল হোসেন সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গনমাধ্যমকর্মীরা।

মানববন্ধনে বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইনে যমুনা টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান মাজহারুল মান্নান সহ সকল সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, এ আইনে গ্রেপ্তারকৃত সাংবাকিদের নিঃশর্ত মুক্তি এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী জানান। অন্যথায় সারাদেশে সাংবাদিকদের নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে দাবী আদায় করার হুশিয়ারি দেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *