লক্ষ্মীপুরের কমলনগরে ব্যারিস্টার মো. ওসমান গণিকে সংবর্ধানা জানান

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক :

ইউনিভার্সিটি অব সিডনি (অস্ট্রেলিয়া) থেকে ব্যারিস্টারি এট ল অর্জন করায় কমলনগরে ব্যারিস্টার ওসমান গনি কে সংবর্ধিত। শুক্রবার (৭ এপ্রিল) ১৫ রমজান এর দিন বিকাল সাড়ে ৫টার সময় ফোরকানিয়া প্রি ক্যাডেট স্কুল এন্ড কলেজের সামনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ডাঃ মো. ইউছুফ’ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজিরহাট হামিদিয়া কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ এম জায়েদ হোসাইন ফারুকী। বাংলাদেশ মানবাধিকার কমিশন কমলনগর শাখার সভাপতি ইসমাইল হোসাইন বিপ্লব’এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা হুমায়ুন কবির, হাজিরহাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও লক্ষ্মীপুর জেলা জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন, ইসলামী ব্যাংকের সিনিয়র সহকারী ভাইস প্রেসিডেন্ট ও লক্ষ্মীপুর জেলা শাখার প্রধান মো. সানাউল্লাহ, গণিপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির, হাজিরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ মো. শরিফ, ডিজিএম প্রোগ্রেসিভ লাইফ ইন্সুইরেন্স এর ম্যানাজার আবদুল মন্নান, ফজুমিয়ার হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক লোকমান বিএসসি সহ স্থানীয় গণ্য মান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থার লক্ষ্মীপুর জেলার সেক্রেটারি ও জাতীয় দৈনিক ঢাকা লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি কাজী নাঈম উদ্দিন, জাতীয় দৈনিক ভোরের সময় স্টাফ রিপোর্টার ও কমলনগর উপজেলার মার্কেন্টাইল লাইফের ডিজিএম এন্ড ইনচার্জ নাজমুল হোসেন। 

সংবর্ধিত অতিথি ব্যারিস্টার ওসমান গনি তার বক্তব্যে বলেন আজকে আমার এ সফলতার সকল কৃতিত্ব আমার সাবেক সকল শিক্ষক ও মা-বাবার।যাদের অনুপ্রেরনায় এবং সঠিক দিক -নির্দেশনায় আমি ব্যারিস্টার হতে পেরেছি। মহান আল্লাহর নিকট শুকরিয়া জ্ঞাপন করে তিনি আরো বলেন যতদিন বেঁচে থাকি যেন মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি সেই প্রার্থনা কামনা করে তার বক্তব্য শেষ করেন।

পরে তাকে উৎসাহ দেওয়ার জন্য সম্মাননা স্মারক উপহার দেন বাংলাদেশ মানবাধিকার কমিশন কমলনগর শাখা, শ্রমিক কল্যাণ ফেডারেশন কমলনগর উপজেলা শাখা, ফোরকানিয়া সমাজ কল্যাণ পাঠাগার, ডিজিএম প্রোগ্রেসিভ লাইফ ইন্সুইরেন্স, ইসলামি ব্যাংকের পক্ষ থেকে মোঃ সানাউল্লাহ ও মাকছুদুর রহমান সহ স্থানীয় অন্যান্য সামাজিক প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *