রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সভা ও ইফতার মাহফিল

মোঃ তারেক রহমান, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ১৬ রমজান বাদ আছর রামগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সাধারণ সভা শেষে শহরের মোহাম্মদিয়া হোটেল চাইনীজ রেস্তোরায় ইফতার আয়োজনে সদস্যরা অংশগ্রহণ করেন।

রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি খালেদ মাহমুদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় রামগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় এসময় বিভিন্ন বিষয় নিয়ে বিশদ আলোচনা করেন, নির্বাহী সদস্য ও দৈনিক ইনকিলাবের নিজস্ব প্রতিবেদক এস এম বাবুল বাবর, নির্বাহী সদস্য ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জাকির হোসেন মোস্তান, সদস্য অধ্যাপক হারুন অর রশিদ, সহ সাধারণ সম্পাদক ও কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি সাখাওয়াত হোসেন সাকা, অর্থ সম্পাদক ও দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দপ্তর ও প্রচার সম্পাদক ও বাংলাদেশের আলো প্রতিনিধি জহিরুল ইসলাম, সিনিয়র সদস্য ও আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মাসুদ রানা মনি প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাব সদস্য ডাক্তার আরমান আলী খাঁন, হাসানুর জামান, রায়হানুর রহমান, মোঃ নু রনবী গাজী, তারেক হোসেন, খলিলুর রহমান টুলু, মোহাম্মদ আলী, স্বপ্নীল চৌধুরী, নজরুল ইসলাম, সাজ্জাদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *