ইসলাম গ্রহণ করেছেন ভারতীয় অভিনেতা ভিভিয়ান

নিজস্ব প্রতিবেদক :

স্পটলাইট থেকে নিজেকে বেশ কিছু দিন দূরে সরিয়ে রাখলেও লুকিয়ে বিয়ে করার কারণে সম্প্রতি খবরের শিরোনাম হয়েছেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ভিভিয়ান ডিসেনা। শুধু তাই নয়, জানা গেছে একটি কন্যা সন্তানও রয়েছে তার। অভিনেতার স্ত্রী মিশরের সাংবাদিক। নাম নওরান আলি। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ভিভিয়ান জানান, ‘আমার জীবনে তেমন কোনো পরিবর্তন হয়নি। জন্মসূত্রে আমি খ্রিষ্টান, এখন ইসলাম ধর্ম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাস থেকে ইসলাম ধর্ম অনুসরণ করছি। আমি পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই।’

সাক্ষাৎকারে বিয়ে-সন্তানের কথা স্বীকার করে ভিভিয়ান জানান, ‘এক বছর আগে মিসরীয় এক নারীকে বিয়ে করেছেন তিনি। মিসরে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আমার ৪ মাসের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ে ও সন্তানের খবর আমি জানাতাম। কিন্তু তার জন্য সঠিক সময় প্রয়োজন ছিলো।’

কিছু দিন ধরে বিয়ে-সন্তান ও ধর্ম পরিবর্তনের নানা গুঞ্জন শোবিজ অঙ্গনে উড়ছে। এ বিষয়ে ভিভিয়ান বলেন, ‘এই সাক্ষাৎকারের মাধ্যমে আমাকে নিয়ে তৈরি নানারকম গুঞ্জনের অবসান ঘটুক।

‘পেয়ার কি ইয়ে এক কাহানি’ ধারাবাহিকের মাধ্যমের টেলিভিশনে জনপ্রিয়তা পান ভিভিয়ান। এরপর একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে প্রধান চরিত্রে দেখা গিয়েছে তাকে। এছাড়া ‘মধুবালা’ এবং ‘শক্তির’ মতো জনপ্রিয় সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *