লক্ষ্মীপুরের রামগতিতে অযোধ্যার খালের পুনঃখনন কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার অযোধ্যার খাল পুন:খনন কাজের উদ্বোধন করা হয়েছে ৬৪ জেলার অভ্যন্তরস্থ ছোট নদী, খাল ও জলাশয় পুন:খনন (প্রথম পর্যায়, দ্বিতীয় সংশোধিত) শীর্ষক প্রকল্পের আওতায়।

মঙ্গলবার দুপুরে রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নস্থ অযোধ্যার খাল পুন:খনন ৩.৭৫ কিলোমিটার প্রকল্পের আওতায় পানি উন্নয়ন বোর্ডের অধীনে এ কাজের উদ্বোধন করেন।

এ প্রকল্পে খননের ব্যায় ধরা হয়েছে ১ কোটি ১ লাখ টাকা। খালটি খননের মাধ্যমে এলাকাবাসী জলাবদ্ধতা নিরসন, কৃষি ভূমিতে সেচ ও চলাচলের রাস্তা ঠিক থাকবে। ফলে উন্নতি হবে অর্থনীতির ।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রামগতি উপজেলা আ’লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহেদ মুরাদ , উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহিদ হোসেন ও চর রমিজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম দিদার।

এসময় আরো উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী এম এম জাহাঙ্গীর, উপ-সহকারী প্রকৌশলী আ ম ম নইম, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

খালটি পুন:খনন কাজে এলাকার সকলের সহযোগী কামনা করেন পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *