বালুর চরের স্বপ্ন ছোঁয়া ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

মানবতার সেবায় কাজ করে যাচ্ছে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার বালুর চরের স্বপ্ন ছোঁয়া স্বেচ্ছাসেবী সংগঠন টি।প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত গ্রামীণ জনপদে দল মত নির্বিশেষে সমাজের সুবিধা বঞ্চিত মানুষদেরকে সর্বোচ্চ মানবিক সেবা দিয়ে সংগঠনটি স্থানীয় এলাকাবাসীর ভালোবাসা ও আস্থা বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় স্বপ্ন ছোঁয়া ফাউন্ডেশন সংগঠন টি আজ বুধবার ২২ মার্চ সামনের রমজান উপলক্ষ্যে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে।সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের জন্য উদ্যোক্তাদের এই আয়োজন বলে জানা যায়। প্রায় অর্ধ শতাধিক পরিবারের মাঝে ২২ মার্চ বুধবার রাতে প্রচার বিমূখ কার্যক্রমের অংশ হিসেবে স্বপ্ন ছোঁয়া ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগন রাতের অন্ধকারে সমাজের অসহায় মানুষ গুলোর হাতে তুলে দেয় ইফতার সামগ্রী।

মুঠোফোনে স্বপ্ন ছোঁয়া ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের সাথে কথা বললে তাঁরা জানান মানবতার তরে তাঁদের এই আয়োজন চলবে।সবার কাছে দোয়া প্রত্যাশা করেন স্বেচ্ছাসেবকবৃন্দ।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শান্তনু চৌধুরী বলেন রামগতি উপজেলায় নিয়োগ পাওয়ার পর থেকে আমি খেয়াল করেছি বিভিন্ন সামাজিক সংগঠন গুলো এখানে সক্রিয়।তাদের ইতিবাচক কর্মকান্ডে আমি অত্যন্ত সন্তুষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *