হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি এর কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন মাহমুদ ফারুক

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি (এইচআরআরএস)’র কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মাহমুদ ফারুক।
জাতিসংঘ ঘোষিত মানবাধিকার ঘোষণা বাস্তবায়নে সচেষ্ট এ সংগঠন ২০০৩ সাল থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বীকৃতপ্রাপ্ত হয়ে আর্ত মানবতায় এবং বিভিন্ন মানবিক কাজে অবদান অব্যাহত রেখেছে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি বা মানবাধিকার সংস্থাটি।
সংগঠনের প্রতি আন্তরিকতা ও কৃতজ্ঞতা প্রকাশ করে সাংবাদিক মাহমুদ ফারুক জানান, মঙ্গলবার ২১ মার্চ ২০২৩ ইং তারিখ সকালে বিষয়টি নিশ্চিত করে একটি মেইল প্রেরণ করা হয় সংস্থার পক্ষ থেকে। আমাকে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী অ্যাডভোকেট মোহাম্মদ সায়েদুল হক সাঈদকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি আমার সহকর্মী, ভাই, বন্ধু ও শুভাকাঙ্খীদের।
হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি সদ্য ঘোষিত সদস্য সাংবাদিক মাহমুদ ফারুক রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি, মানবিক সংগঠন রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতিসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজের পাশাপাশি বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করে আসছেন। উপজেলাব‍্যাপী করোনাকালিন চিকিৎসা সেবা সরঞ্জাম, ফ্রি এ‍্যাম্বুলেন্স সার্ভিস ও অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, লাশ দাফন টীমের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন মানবিক কার্যক্রমে সরাসরি সম্পৃক্ত ছিলেন। সাংবাদিক মাহমুদ ফারুক রামগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবী ঐক্য ফোরামের আহবায়ক হিসেবেও অত্যন্ত সুনাম ও দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছেন। হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি’র কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল থেকে সাংবাদিক মাহমুদ ফারুককে অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *