জীবনে কখন কোথায় পড়ে গেছেন, জানালেন মেহজাবীন!

নিজস্ব প্রতিবেদক :

মুন্সিগঞ্জের সিরাজদিখানে একটি স্টেজ শোতে পারফর্ম করতে গিয়ে বিপত্তিতে পড়েন চিত্রনায়ক নিরব হোসাইন ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। স্টেজে নাচার সময় নায়িকাকে কোলে তুলতে গিয়ে পড়ে যান নায়ক। তবে নিজেদের সামলে নিয়ে পারফরম্যান্স শেষ করেন তারা। সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি নিয়ে বেশ চর্চা হচ্ছে।

নিরব জানিয়েছেন, এটা নিছকই দুর্ঘটনা। মূল সমস্যা ছিল স্টেজে। স্টেজটির দৈর্ঘ্য ছিল খুবই স্বল্প। ফ্লোর ছিল টাইলস করা, একেবারে পিচ্ছিল। এদিকে অপু যে ড্রেস পরেছিল, সেটির নিচের অংশ ছিল সিনথেটিক ফেব্রিক্স। নাচের মধ্যে তাকে তুলতে গিয়ে আমি পা স্লিপ করে পড়ে গিয়েছিলাম।

এদিকে পড়ে যাওয়ার ঘটনায় নিরব-অপুকে কটূক্তি করা নেটিজেনদের কড়া জবাব দিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় ফেসবুকে নিজের পড়ে যাওয়ার কয়েকটি ঘটনা জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি জীবনে কে কতবার পড়ে গেছেন, সেটি মনে করতে বলেছেন।

মেহজাবীন লিখেছেন, জীবনে বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। বেশ কয়েকটি ঘটনা মনে আছে।

১. ক্লাস সিক্সে ক্লাসরুমে চেয়ার দিয়ে দোল খাওয়ার চেষ্টা করতে করতে পড়ে গিয়েছিলাম। ৪০-৫০ জন ক্লাসমেটসহ টিচার—সবাই হা করে তাকিয়ে ছিল আমার দিকে।

২. একটি ফাইভ স্টার হোটেলের রেস্টুরেন্টে বাফেট খাচ্ছিলাম। আশপাশে কম করে হলেও ২০০ লোকজন। বাফেট টেবিল থেকে খাবার নিয়ে নিজের টেবিলে ফেরার পথে খাবারসহ আমি ফ্লোরে।

৩. আরেকটি ছিল ভয়ংকর ঘটনা। শুটিং করছিলাম। এক হাতে মোবাইল ফোন, আরেক হাতে কফি। সিঁড়ি থেকে নামছিলাম ফোনে টেক্সটিং করতে করতে। করলাম স্লিপ। পড়ে গেলাম, কোমরে প্রচণ্ড ব্যথা পেলাম। গরম কফি চাইলে অন্য কোথাও পড়তে পারতো, কিন্তু পড়ল আমার শরীরে। সেদিনের পর থেকে সিঁড়ি দিয়ে নামার সময় টেক্সটিং করব না, কসম কাটলাম।

৪. আর সবচেয়ে বেশি যেটায় পড়ি সেটা হলো—ঝামেলা। প্রায় প্রতিদিনই পড়ি।

আপনারা এবার মনে করার চেষ্টা করুন, জীবনে কতবার পড়ে গিয়েছিলেন। হয়তো অনেক ঘটনাই মনে পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *