চর আলগী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে সাহেদ আলী মনু

রামগতি প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা ৬ নং চর আলগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন রামগতি উপজেলা সাহেদ আলী মনু।

একজন সমাজকর্মী ও ন্যায় বিচারক হিসেবে রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের সাধারণ মানুষের কাছে তিনি সু-পরিচিত আস্থাভাজন ব্যাক্তি। দীর্ঘ দিন ধরে এলাকার সকল মানুষের বিপদে আপদে তিনি জনগনের পাশে থেকে সমাজসেবা করেছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, সাহেদ আলী মনু জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়, করোনার এই মহা দুর্যোগে শুরু থেকে আজ অবধি তার সাধ্য অনুযায়ী মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন।

করোনা মহামারির প্রারম্ভিক সময়ে চর আলগী ইউনিয়নের যুবকদের নিয়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে সহযোগিতা করেছেন। মাস্ক বিতরন, সেনিটাইজার ব্যবহার ও সাধারণ মানুষের মধ্যে সচেতনতা তৈরির লক্ষ্যে কাজ করেন। এছাড়া চর আলগী ইউনিয়নের সকল মসজিদ ও বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সমূহ যেখানে জনমানুষে আনা গোনা বেশি সেখানে জীবাণুনাশক স্প্রে করেন।

বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে তিনি সমাজ গঠনে যুবকদের গুরুত্ব নিয়ে কাজ করে চলেছেন। সকল শ্রেণী পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।

স্থানীয় জনগন জানায়, সাহেদ আলী মনু নির্বাচনে জয়যুক্ত হলে, ইউনিয়নের সুবিধা বঞ্চিত ও অবেহেলিত মানুষরা সেবা ও তাদের ন্যায্য অধিকার পাবেন তাই তারা জনগনের প্রিয় প্রার্থীকে আনারস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজের অবস্থান আরও সুসংহত করতে প্রতিনিয়ত ইউনিয়নের প্রতিটি গ্রামের মোড়ে, পাড়া মহল্লায় সাধারণ মানুষ ও ভোটারদের সাথে কুশল বিনিময় সহ ভোট ও সকলের দোয়া চাইছেন।

এরই মধ্যে সাহেদ আলী মনু এলাকার মুরুব্বি ও যুবকদের সাথে মতবিনিময়ের মাধ্যমে চর আলগী ইউনিয়নের মোটা দাগের সমস্যা গুলো চিহ্নিত করেছেন তিনি নির্বাচিত হলে উক্ত সমস্যা সমাধানের পাশাপাশি চর আলগী ইউনিয়নকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে নিরলস কাজ করবেন।

সমাজের সর্বস্তরে সত্য, ন্যায় ও শান্তি প্রতিষ্ঠার জন্য দারিদ্র্যমুক্ত, সু- শিক্ষাবান্ধব, বৈষম্যহীন একটি ইউনিয়ন গড়ে তুলতে আমি চর আলগী ইউনিয়নের সকল মানুষের দোয়া, ভালোবাসা ও ভোট চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *