রামগঞ্জে সমাজসেবক এবিএম বেলাল খানের উদ্যোগে ৬ শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক :

পবিত্র মাহে রমজান উপলক্ষে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ১০ নং ভাটরা ইউনিয়নের হতদরিদ্র, নিম্ন মধ্যবিত্ত, ৬ শতাধিক পরিবারের মাঝে সমাজসেবক এবিএম বেলাল খান ও তার পরিবারবর্গের পক্ষ থেকে খাদ্য ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে।

১১ মার্চ শনিবার দিনব্যাপী ভাটরা ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডে প্রতিটি পরিবারের মাঝে এই খাদ্য ও ইফতারসামগ্রী তুলে দেন এ.বি.এম বেলাল খান।
ইফতাসামগ্রী গুলোর মধ্যে রয়েছে চাউল, ডাল, তৈল, আলু, মুড়ি, ছোলা, খেজুর ও রমজানের সময়সুচি সম্বলিত ১ টি ক্যালেন্ডার।

বিতরন অনুষ্ঠানে ভাটরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ জীবন শেখের সঞ্চালনায় ও ভাটরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মিঠুর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দল্টা ডিগ্রি কলেজের বিদ্যোৎসাহী সদস্য, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এ.বি.এম বেলাল হোসেন খান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক হাজী জাকির হোসেন খান, ইউপি সদস্য আলী আশ্রাফ, বিল্লাল হোসেন পিডিবি,ইউপি সদস্য মহসিন রাশেদ খলিফা, সজিব শেখ, রুহুল আমিন, সামছুল হুদা, মোশাররফ হোসেন মিঠু, তারেক আজীজ শেখ, ইয়াছিন আরাফাত ওয়াসিম,মোঃ সোহেল,সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সেলিনা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক মাহমুদ তুফান,ঢাকাস্থ ছাত্রনেতা ফরিদ হোসেন, যুবলীগের সদস্য মিরাজ হোসেন, মাহমুদ হাসান নান্নু সহ প্রমুখ।

খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এবিএম বেলাল হোসেন খান বলেন, প্রতিবছরের ন্যায় এবার ও নিজস্ব অর্থায়নে রমজানের পুর্বেই আপনাদের পাশে খাদ্য ও ইফতারসামগ্রী নিয়ে হাজির হয়েছি।আপনারা এই ইফতার সামগ্রীগুলো গ্রহন করবেন এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমি যেন ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে আরও বেশি সহযোগীতা করে যেতে পারি। আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *