লক্ষ্মীপুরের রামগতিতে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় এইচএসসি ও আলিম পরীক্ষায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। এ সময় ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে এক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন এ সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার এস. এম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) আবুল হাসানাত খাঁন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামনাশীষ মজুমদার, রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহিদ হোসেন, আহমদিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাজাহান আলী, আবদুল হাদী কলেজের অধ্যক্ষ মো. যোবায়ের হোসেন, আলেকজান্ডার কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ তৈয়ব আলী এবং কৃতী শিক্ষার্থী মো. আবুজর গিফারী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. দিদার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলামসহ উপজেলা পরিষদের বিভাগীয় কর্মকর্তা, উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান এবং শিক্ষার্থীসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে জানান, তোমরা ভালো ফলাফল করে মা-বাবার মুখ যেমন উজ্জ্বল করেছ, তেমনি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার ক্ষেত্রেও তোমাদের সচেষ্ট থাকতে হবে। পরে ২০২২ সালের এইচএসসি ও আলিম পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৭ জন কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *