সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ডাকাতদের গোলাগুলিতে ৪ পুলিশ সদস্য আহত পিস্তল সহ আটক : ৬

এস এম পলাশ, সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ ছয় ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। আজ সোমবার ভোররাতে সাতক্ষীরা-কলারোয়া সড়কের কোটার মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছে। আহত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা, সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার ও কনস্টেবল রাজিব।

সোমবার বেলা ১১টায় কলারোয়া থানায় অনুষ্ঠিত প্রেস ব্রিফ্রিংয়ে পুলিশ জানায়, কলারোয়ার কোটার মোড় এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল পরিবহনে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছে এমন খবরে পুলিশ সেখানে পৌঁছালে ডাকাত দল পুলিশের উপস্থিত টের পেয়ে গুলি ছুড়তে থাকে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামানসহ চার পুলিশ সদস্য আহত হন। এ ছাড়া মিজান নামের এক ডাকাতও গুরুতর আহত হয়। গোলাগুলির এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

আটকৃতরা হলেন যশোরের ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশিরের ছেলে হুমায়ুন কবির (৩৭), কোতোয়ালি থানার মেল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের ছেলে সাইদুল ইসলাম (৬০), ধলামিয়ার ছেলে মিজান (৪৭), শার্শা থানার বসতপুর গ্রামের আবদুল ওহাবের ছেলে আবুল কালাম (৫৫), একই গ্রামের নুর মোহাম্মদের ছেলে আবদুল্লাহ ও সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আবদুল হামিদের ছেলে সাইদুজ্জামান (২৮)। আটক গুলিবিদ্ধ ডাকাত মিজানুর রহমানকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন মৃধা জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি এবং দুটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *