লক্ষ্মীপুর সদরে সড়ক দুর্ঘটনা, নারীসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর সদরে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশায় মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৫ জন গুরুতর আহত হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালাম।

রোববার বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর ঢাকা মহাসড়কের যাদৈয়া মাদরাসা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিএনজি চালক মো. কামলা হোসেন (৩৫) ও যাত্রী আলাউদ্দিন (৪৩), আনোয়ারা (৪০), আবুল হাসান (২৪), বদরুদ্দোজা (৩০) সবাই সদর উপজেলার বাসিন্দা।

আহতদের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে সিএনজিচালক কামাল হোসেন যাত্রী নিয়ে লক্ষ্মীপুরের দিকে রওনা হয়। তার বিপরীত দিক থেকে লক্ষ্মীপুর ছেড়ে আসা একটি মাইক্রোবাস যাদৈয়া এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে রাস্তার পাশে পড়ে যায় দুটি গাড়ি। দুমড়েমুচড়ে যায় সিএনজি।

সিএনজিচালক কামাল হোসেন জানান, আমি আমার বাম পাশে ছিলাম। মাইক্রোবাস ডান পাশ থেকে এসে আমার সিএনজিকে মুখোমুখি মেরে দেয়। এতে আমিসহ আমার গাড়ির সব যাত্রী গুরুতর আহত হই।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালাম জানান, সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে বেশি গুরুতরদের ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ (সদর) সার্কেল মো. সোহেল রানা সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, হাইওয়ে পুলিশ গাড়ি দুটি জব্দ করেছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *