জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নেতা ও সাবেক সাংসদ এম এ গোফরানের সাথে রামগঞ্জ প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময়

মোঃ তারেক হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির তৃতীয় যুগ্ন আহবায়ক (রওশন এরশাদ) ও লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এম এ গোফরানের সাথে রামগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরি কমিটি ও সদস্যদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধায় রামগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে সংগঠনের সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি খালেদ মাহমুদ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দৈনিক আমাদের সময় রামগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন জেলা জাতীয়পার্টির নেতা ও বীর মুক্তিযোদ্ধা তোফায়েল আলম মনু।

এসময় বক্তব্য রাখেন, রামগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইনকিলাবের নিজস্ব প্রতিবেদক এস এম বাবুল বাবর, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক নবচেতনার রামগঞ্জ প্রতিনিধি মনির হোসেন বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি পাটোয়ারী হোসেন শরীফ, সহ সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি সাখাওয়াত হোসেন সাকা, কোষাধ্যক্ষ ও দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক তামজিদ হোসেন রুবেল।

এসময় আরো উপস্থিত ছিলেন, রামগঞ্জ প্রেস ক্লাবের সদস্য ও দৈনিক গণজাগরন প্রতিনিধি মোঃ সোহেল হোসেন, দৈনিক ভোরের সময় রামগঞ্জ প্রতিনিধি হাছানুর জামান ভূঁইয়া, আমার লক্ষ্মীপুর ২৪ ডট কম’র প্রতিনিধি রায়হানুর রহমান, আজকের পদ্মার রামগঞ্জ প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম, মোঃ তারেক হোসেন প্রমূখ।
মত বিনিময় সভায় সাবেক সাংসদ এম এ গোফরান সাংবাদিকদের দেশ ও জাতীর কল্যাণে বেশি বেশি কাজ করার আহবান জানিয়ে বলেন, আপনাদের মাধ্যমে একটি দেশের অনিয়ম খুব সহজে তুলে ধরা সম্ভব। সমাজ থেকে অন্যায় অবিচার রোধে সাংবাদিকদের লিখনি এখনো তরবারির ন্যায় কাজ করে। গভীর গর্তে নিমজ্জিত একটি দেশ ও জাতীকে নতুন পথ দেখাতে পারে সাংবাদিক বন্ধুরা।

অনুষ্ঠানে শেষে রামগঞ্জ প্রেস ক্লাবের নব গঠিত কমিটির সদস্যদের ফুলেল সংবর্ধণা প্রদান করেন জাতীয়পার্টির সাবেক এ নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *