জাকের পার্টি ছাড়া কেউ ক্ষমতায়ও আসতে পারবেনা: মোস্তফা আমীর ফয়সল

নিজস্ব প্রতিবেদক :

জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল জানান, জাকের পার্টি ছাড়া কেউ ক্ষমতায়ও আসতে পারবেনা, আর আন্দোলন করেও সফল হবে না। তিনি জানান, সারা বিশ্বে অর্থনৈতিক সঙ্কট দেখা দিয়েছে। আমাদের দেশেও ইতিমধ্যে অর্থনৈতিক সঙ্কট আছে। তবে বর্তমান সরকারের দক্ষ পরিচালনায় আমাদের দেশের অর্তনৈতিক অবস্থা কিছুটা ভালো রয়েছে। তাই আমরা চাই আরো কিছুদিন এ সরকার ক্ষমতায় থাকুক। আমরা ভালোকে ভালো, আর মন্দকে মন্দ বলবোই। আগামীতে আমাদের দেশেও অর্থনৈতিক সঙ্কট প্রকট হবে। সেদিন বেশী দূরে নেই। মাত্র দেড় থেকে দুই বছরের মধ্যে জাকের পার্টির হাতে ক্ষমতা দিতে বাধ্য হবে। আমরাই ক্ষমতায় আসবো ইনশাল্লাহ। তিনি তার ভক্তদের গ্রামে গ্রামে, বাড়ী বাড়ী গিয়ে জাকের পার্টির কথা প্রচার করার আহ্বান জানান। তিনি সোমবার (২০ ফেব্রুয়ারি) রাতে শেরপুরের পাকুরিয়ায় চারদিন ব্যাপী হযরত শাহ্সূফী খাজাবাবা ফরিদপুরী’র মহা পবিত্র বিশ্ব ওরশ শরীফে আসা ভক্তদের উদ্দেশ্যে এসব কথা জানান।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল জানান, আমার মরহুম দাদা আধ্যাত্মিক মহাপুরুষ সবসময় আপানাদের জন্য ইহকালীন ও পরকালের সুখের জন্য কাজ করে গেছেন। তিনি মৃত্যুর আগে বলে গেছেন জাকের পার্টিই তার সবচেয়ে বড় সৃষ্টি।

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার সাংবাদিকদের জানান, এবার আমাদের এ ওরশ শরীফে সারা দেশ থেকে অন্তত দশ লক্ষাধিক ভক্ত ও সর্বসাধারণ অংশ গ্রহণ করেছেন। অনেক কষ্ট করে সাবাই এ মহাসামবেশে এসেছেন, এজন্য সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। গত শনিবার এ ওরশ শরীফ শুরু হয়ে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) শেষ হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *