চাঁদপুর রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয় বার্ষিকক্রীড়া পুরস্কার বিতরণঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫ রূপসা ইউনিয়নের রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিকক্রীড়া ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারী সকাল থেকে বিদ্যালয় মাঠে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকেলে পুরস্কার বিতরণ করা হয়েছে।

রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আকরামুল হকের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঐতিহ্যবাহী রূপসা জমিদার পরিবারের সদস্য সৈয়দ হারুনুর রশিদ চৌধুরী, এনামুর রশিদ চৌধুরী, সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ হারুনুর রশিদ,
শিক্ষানরাগী সদস্য মোহাম্মদ খোরশেদ আলম মিন্টু, অভিভাবক সদস্য নজরুল ইসলাম সুমন, মো ফারুক হোসেন খান, আজাদ মিয়া,মোঃ রিয়াদ হোসেন,
নারী সদস্য ফাতেমা বেগম,সহ প্রমুখ উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ বক্তব্যে বলেন, ক্রীড়া ও সংস্কৃতি অনুষ্ঠান শিক্ষার্থীদের মেধাও মননের বিকাশ ঘটায়। প্রতি তিন মাস অন্তর অন্তর শিক্ষা সফর ও খেলাধুলার আয়োজন করলে শিক্ষার্থীরা শিক্ষায় আরো গভীর মনোনিবেশ করবে।
কোন শিক্ষার্থী যেন ঝরে না পড়ে সেদিকে শিক্ষকদের সজাগ দৃষ্টি রাখতে হবে। শিক্ষার মান উন্নয়নে প্রিয়া সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি শিক্ষার্থীদের কে নিয়ে সভা সমাবেশের পাশাপাশি সেমিনার এবং বিতর্ক অনুষ্ঠানের আয়োজন করা উচিত।

অনুষ্ঠানের পুরুষকার বিতরণ শেষ করে সমাপ্তি ঘোষণা করেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আকরামুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *