১০নং ভাটরা ইউনিয়ন যুবদল ও ছাত্রদল পক্ষথেকে ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি

মোঃ তারেক হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

রামগঞ্জ উপজেলার ১০নং ভাটরা ইউনিয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদল পক্ষথেকে মহান মাতৃভাষা দিবস একুশে ফেব্রুয়ারি ভাষা শহীদদের স্মরণে ভাটরা উচ্চ বিদ্যালয় ও দল্টা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদল ১০নং ভাটরা ইউনিয়ন।
মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯ ঘটিকার সময় ভাটরা বাজার ও দল্টা বাজার থেকে একটি র‌্যালি নিয়ে শহীদ মিনারে যায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদল ১০ নং ভাটরা ইউনিয়ন ।
১০নং ভাটরা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সফল সভাপতি ইকবাল হোসেন তপদার নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুবদল নেতা, কবির হোসেন,সহেল চৌকিদার,রাজু কোনার,নোমান হোসেন,মোরশেদ শেখ,মামুন শেখ,মোঃ মিঠু,মোবারক,হাসান আহম্মেদ,নয়ন পাটোয়ারী,সুমন পাটোয়ারী,হাসান কোনার।
ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শরিফ হোসেন ও সাধারণ সম্পাদক জাহিদ শেখের নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব (রনি), দপ্তর সম্পাদক মহিন উদ্দিন, সহ-সভাপতি শরীফ মোল্লা, সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক শাহেদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক সদস্য ওমর ফারুক সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *