বিয়াম ল্যাবরেটরি স্কুলে পালিত হয় বই উৎসব ২০২৩

মোঃ হাছানুর জামান ভূঁইয়া, (রামগঞ্জ) নিজস্ব প্রতিনিধিঃ

শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে, বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শাহরাস্তি উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুলে পালিত হয় বই উৎসব ২০২৩।

০১লা জানুয়ারি রবিবার দিনব্যাপী শাহরাস্তি উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুলে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে নতুন বই বিতরণ করেন,উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হুমায়ন রশিদ, উপজেলা নির্বাহী অফিসার ও সভাপতি, বিয়াম ল্যাবরেটরি স্কুল, শাহরাস্তি, চাঁদপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী রুহুল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, শাহরাস্তি, চাঁদপুর।

অনুষ্ঠান সঞ্চালনা করেন: সহকারী প্রধান শিক্ষক ইমাম হোসেন মজুমদার।সভাপতিত্ব করেন অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম প্রধানীয়া।বই বিতরনকালে উপজেলা নিবার্হী অফিসার ও সভাপতি, বিয়াম ল্যাবরেটরি স্কুল মোঃ হুমায়ন রশিদ শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, শিক্ষার হার বৃদ্ধি করতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতি বছর গড়ে ৩৬ কোটি পাঠ্যবই প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে বিতরণের ব্যবস্থা করেছেন। বিনামূল্যে পাঠ্যবই বিতরণে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *