অবাধ সুষ্ঠু নিরপেক্ষ উপ-নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে শতভাগ বিজয়ে আত্মবিশ্বাসী মো. ফারুক হোসেন

স্টাফ রিপোর্টার :

আগামী ২০২২ সালের ২৯ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নানা কারণে ভোটারদের মনোযোগ আকর্ষণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এমনই একজন লক্ষ্মীর জেলার সদরের ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের মেম্বর প্রার্থী মো. ফারুক হোসেন। উত্তর হামছাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত মোহাম্মদ উল্যাহ পুত্র। মেম্বরপ্রার্থী হিসেবে নিজেকে পরিচিতি করাতে নেমেছেন জনকল্যাণ কাজে।

অবাধ সুষ্ঠু নিরপেক্ষ উপ-নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে শতভাগ বিজয়ে আত্মবিশ্বাসী ফারুক হোসেন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের ১নং ওয়ার্ড হতে ইউপি সদস্য (মেম্বর) পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন তিনি।

বিগত দিনগুলোতে তিনি অনেক জনকল্যাণ মুলক কাজ করেছেন। দুঃখি মানুষের পাশে দাড়িয়েছেন। তার ভালবাসা পেয়ে সাধারণ জনমনে বইছে স্বস্তির নিঃশ্বাস। তার সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, জনপ্রতিনিধি হতে চাইলে ফারুকের মতোই হওয়া উচিত। কেননা ফারুক আর কিছু না হলেও মাসে অন্তত একবার প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যায়। সাধারণ মানুষের প্রতি ওর যে ভালবাসা প্রতিটি জনপ্রতিনিধির তা থাকা উচিত। সবাই ওর জন্য দোয়া করবেন, যেন ফারুক মেম্বর হয়ে ১নং ওয়ার্ডবাসীর সেবা করতে পারে।

এ বিষয়ে ফারুক হোসেন বলেন, “আমি জনগণের সেবা করতেই মেম্বর পদে নির্বাচন করবো। ইনশা আল্লাহ জয়ী হলে নিজেকে নিয়োজিত রাখবো জনহিতকর কাজে। আমার নির্বাচনী এলাকায় যে সমস্যাগুলো আছে তা চিহ্নিত করে জনগণকে সাথে নিয়ে সমাধানের চেষ্টা করছি। জনগণ কতটা ভালোবাসা আমাকে দিবে তা জানিনা, তবে আমার পক্ষ থেকে জনগণের জন্য শতভাগ ভালোবাসা থাকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *