দেশের কল্যাণে শেখ হাসিনা আত্মনির্ভরশীল নেতৃত্ব দিচ্ছেন: ড. আনোয়ার খান

নাজমুল হোসেন, স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর-১ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান জানান, বিগত ১০ বছরে বাংলাদেশের উন্নয়ন হয়। এর আগে আমরা দেখেছি বিভিন্ন গ্রামে-গঞ্জে স্কুল-মাদ্রাসা খুবই জরাজীর্ণ অবস্থায় ছিল। এখন আর জরাজীর্ণ শিক্ষাপ্রতিষ্ঠান নেই। দেশের কল্যাণে আত্মনির্ভরশীল নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা। আওয়ামী লীগ জনগণের সরকার, জনগণকে ঐক্যবদ্ধ করে এগিয়ে যাচ্ছে ও যাবে।

শনিবার বিকেলে রামগঞ্জ উপজেলার বিঘা আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান। ভবনের নির্মাণ ব্যয় ১ কোটি ২২ লাখ ৩৯ হাজার টাকা।

ড. আনোয়ার হোসেন খান জানান, দেশে আইন-শৃঙ্খলার উন্নতি এবং দেশের উন্নয়ন ও অগ্রগতির কারণেই বাংলার জনগণ আওয়ামী লীগকে বার বার চায়। যেসব মানুষ দেশের মানুষের ভবিষ্যত পরিকল্পনাকে ব্যাহত করতে চায় তাদের ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন আনোয়ার খান এমপি।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মো. আখতার হোসেন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন খান। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিঘা আহমদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোহাম্মদ ইউছুফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *