রামগঞ্জে পুলিশ সুপার ডে ও পুলিশিং সভা অনুষ্ঠিত

মোঃ হাছানুর জামান কারী রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

রামগঞ্জ পুলিশ সুপার ডে ও পুলিশিং সভা বুধবার উপজেলার দক্ষিণ কালিকাপুর মিজানুর রহমান একাডেমির কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ এমদাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ সভায় আইনশৃঙ্খলা উন্নয়ন, অপরাধ নিরসণ, সন্তানদের কিশোর গ্যাং, জঙ্গিবাদী, সন্ত্রাস, দূনীতি দূরীকরণে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। তিনি সভায় উপস্থিত জনসাধারণের উদ্দেশ্য বলেন সন্তান বাল্যকাল থেকে দেখে দেখে শিখতে হয়।

মা,বাবা নামাজী হলে সন্তান তাহাদিগকে থেকে শিখেন, সুন্দর ভাষা কথা শেখানো, ধর্মীয় মনস্তাত্ত্বিক চিন্তাধারা পোষণ করতে ধর্মীয় মূল্যবোধ শিখতে পারলে সন্তান কখনও অপরাধে করবে না।

লক্ষ্মীপুর দত্তপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক সুলতানা মাসুমা বানুর সঞ্চালনয় বিশেষ অতিথি হিসেবে রামগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা উন্নয়নে জেলা পুলিশ সুপার ও রামগঞ্জ থানা পুলিশের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন মিজানুর রহমান একাডেমির পরিচালক মিজানুর রহমান, এ সময়ে উপস্থিত ছিলেন রায়পুর সার্কেল এসপি শেখ সাদী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মুসলিম উদ্দিন, বক্তব্য রাখেন লামচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উল্যাহ জিসান, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ মির্জা, হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, মেম্বার ওমর ফারুক মোল্লা সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *