দ্বিতীয় স্ত্রীর মাদক মামলায় স্বামী ইব্রাহীম গ্রেপ্তার

ছবি : ভোরের পত্রিকা

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের কচুয়া উপজেলার সফিবাদ গ্রামের সফিকুল ইসলাম শিকারীর ছেলে মোঃ ইব্রাহীম পাঠান (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তার নিজ বাড়ী থেকে ২য় স্ত্রীর মাদক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী হিসাবে কচুয়া থানার এসআই সজল বড়ুয়া তাকে আটক করে জেল হাজতে প্রেরন করেন। এর আগে ইব্রাহীম পাঠানের ২য় স্ত্রী রাজিয়া বেগম নিজ বাড়ী থেকে গাঁজাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়ে ২৭ দিন জেল হাজতে ছিলেন।

ইব্রাহীম পাঠানের ২য় স্ত্রী দাবীদার রাজিয়া বেগম বলেন, প্রায় ৬ বছর আগে আমার স্বামী মারা যান। পরবর্তীতে গত বছর খানেক ধরে ইব্রাহীম পাঠান আমার নিজ বাড়ীসহ বিভিন্ন স্থানে আমাকে বিয়ে করার জন্য নানানভাবে চেষ্টা করে। এক পর্যায়ে গত চার মাস পূর্বে পাঁচ লাখ টাকা কাবিনে আমাকে বিয়ে করে। বিয়ের পর ইব্রাহীম পাঠান তার পূর্বের স্ত্রী ও অন্যান্যদের পরামর্শে আমার সাথে খারাপ আচরন শুরু করে কৌশলে আমার খাটের নিচে গাঁজা রেখে পুলিশকে খবর দিয়ে আমাকে জেলে পাঠায়।

তিনি আরো জানান, ইব্রাহীম পাঠান আমাকে বিয়ে করার পর ভরনপোষন না দিয়ে নানান ভাবে কষ্ট দিচ্ছেন। আমি তার স্ত্রীর স্বীকৃতি ও বরনপোষন দেওয়ার জোর দাবী জানাই।

স্থানীয় এলাকাবাসীরা জানান ইব্রাহীম পাঠান স্থানীয় ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে মাদক সেবন ও বিক্রিসহ নানান অপরাধ কর্মকান্ড বীরদর্পে চালিয়ে আসছেন। তার এই অপরাধ কর্মকান্ডে ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।
এদিকে ইব্রাহীম পাঠানের মাদক বিক্রি বন্ধ ও তার সেল্টার দাতাদের খোঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা জানিয়েছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *