আয়োজিত হয়ে গেলো এস এস সি ২০০৭ ও এইচএসসি ২০০৯

বাংলাদেশ ব্যাচের “ঢাকাস্থ ০৭০৯” গ্রুপের বন্ধদের মিলন মেলা

ছবি : ভোরের পত্রিকা

কে এ সৌরভ খাঁন, নিজস্ব প্রতিনিধি ঃ-

“বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি দেব হোক শপথ” এই শ্লোগান কে সামনে রেখে ১৮ নবেম্বর ২০২২ ঢাকার রমনার ইন্জিনিয়ার ইন্সটিটিউশনে অনুষ্ঠিত হয়ে গেলো “এস এস সি ২০০৭ ও এইচএসসি ২০০৯, বাংলাদেশ ব্যাচের “ঢাকাস্থ ০৭০৯” গ্রুপের বন্ধদের মিলন মেলা।
বাংলাদেশের বিভিন্ন বিভাগ ও জেলা প্রায় ১২০০ বন্ধু এই প্রোগ্রামে উপস্থিত হয়েছেন। যেসব বন্ধুরা মিলনমেলায় এসেছে তাদের জন্য সকাল থেকে রাত আট টা পর্যন্ত রাখা হয় নানা আয়োজন।
এছাড়া ও করা হয় সকালের নাস্তা, দুপুরের খাবার ও বিকালের নাস্তার আয়োজন। অনেক দিনের পরিকল্পনা তে বাস্তবায়ন করা এই বন্ধুদের মিলনমেলা এমনটি জানান ঢাকাস্থ ০৭০৯ এডমিন এইচ আর রিয়াজ।
ঢাকাস্থ ০৭০৯ গ্রপ যারা পরিচালনা করেন তারা হলেন এইচ আর রিয়াজ,মোঃ রিয়ন,কাজী সৌরভ,এইচ,ডি পলাশ,মোঃ মুরাদ, সাব্বির, সোহাগ, জেকি, তানিয়া রশিদ।
উক্ত অনুষ্ঠানে গ্রুপের পক্ষ থেকে ও উপস্থিত বন্ধুদের পক্ষ থেকে আর্থিক সহযোগিতায় ও হুইল চেয়ার প্রধান করা হয়।
আয়োজক রা জানাব, ঢাকাস্থ ০৭০৯ এই গ্রপ দেশের সকল জেলায় তাদের অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন,মানবতার কাজে এগিয়ে আসবেন। সকল রকম বিপদে আপদে বন্ধুদের পাশে থাকার চেষ্টা করবেন।
সারাদিন ব্যাপি উৎসব মূখর অনুষ্ঠান চলতে থাকে,সকল বন্ধুেদের মাঝে আনন্দ উল্লাসের কমতি ছিলোনা, অনুষ্ঠান কে আর জাঁকজমকপূর্ণ করার জন্য প্রোগ্রামে নিয়ে আসেন সঙ্গীত জগতের পরিচিত মুখ দোলা দে, আবারো কি সাড়া দিবে, বাবু রাম সাপুরে ক্ষ্যাত কন্ঠ শিল্পী মিলা। এছাড়া ও সঙ্গীত পরিবেশন করেন গ্রুপের পরিচিত বন্ধু এবি সোহাগ, ইলিয়াস বাবু, কাজী রুবেল সহ আরো অনেক শিল্পীরা। অনুষ্ঠান উপস্থাপনা করেন যমুনা টিভির সংবাদ পাঠক রিশান মাহমুদ। জমকালো এক ডিজে পার্টির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *