জনগণের পাশে থেকে সব সময় কাজ করে জেতে চাই

ছবি : ভোরের পত্রিকা

মোঃ শফিক তপাদার, চাঁদপুর জেলা প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে। রবিবার (১৩ নভেম্বর) প্রতীক বরাদ্দ পেয়ে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা।

নির্বাচনে চেয়ারম্যান পদে যে কয়েকজন প্রতিদ্বন্দ্বিতা করছেন তাদের মধ্যে অন্যতম ফারুক আহমেদ। তিনি পাইকপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড কড়ৈতলী গ্রামের বাসিন্দা। তিনি গত ২০১১ সালে নির্বাচন করে নিকটতম প্রার্থীর কাছে পরাজিত হন। তিনি ইউনিয়ন বিএনপি সভাপতি এর দায়িত্ব পালন করে আসছেন।

ফারুক আহমদ বলেন, একবার চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে এলাকার মাদক বিরোধী ও ইভটিজিং এবং বাল্যবিবাহ সহ সকল অনিয়ম প্রতিরোধ গড়ে তুলবে ইনশাআল। নির্বাচনী মাঠে যে কয়েকজন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন তাদের দিক থেকে তিনি অন্যতম জনপ্রিয়ত ব্যাক্তি। এলাকার মানুষের মাঝে তার বিষয়ে ইতিবাচক ধারনা রয়েছে।

তিনি আরো বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচেন তিনি নির্বাচন করলেও তার দাবী এই নির্বাচনে আমাকে এবং আমার টেলিফোন মার্কায় বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করবেন ।

এবারের নির্বাচন নিয়ে তার কাছে জানতে চাইলে ফারুক আহমেদ বলেন, সোমবার (২৮ নভেম্বর) এর নির্বাচন যদি সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ হয় তাহলে আমি ফারুক আহমেদ আমার টেলিফোন মার্কায় অনেক ভোটের মাধ্যমে বিজয়ী লাভ করবো। আমি বিজয়ী হলে এলাকার অসহায় গরীব দুঃখী মানুষের সেবা দিয়ে যাবো।

এবার নির্বাচনে জয়ী হলে অবহেলিত পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন নিয়ে নতুন করে কাজ শুরু করবো। সেবাকে আরো গতিশীল করার সাথে সাথে জনগণের হয়ারানি বন্ধে আধুনিকিকরণ করবো। আগামী সোমবার (২৮ নভেম্বর) নির্বাচনে জয়ী হলে তা কাজে লাগাতে চাই। মোট কথা জনপ্রতিনিধি হিসেব মানুষের পাশে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *