হাজীগঞ্জে পুলিশের ওপর যুবদল নেতাকর্মীদের হামলা-আটক-১০

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের ওপর যুবদল নেতাকর্মীদের হামলা চালানোর ঘটনায় এখন পর্যন্ত ১০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। হামলায় আহত হয়েছেন হাজীগঞ্জ থানার ওসি সহ মোট ৫ জন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে নেওয়া হচ্ছে মামলার প্রস্তুতি।

শনিবার ২৯ অক্টোবর বিকালে হাজীগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের র‍্যালীতে পুলিশ তাদের দায়িত্ব পালন করতে গেলে এ হামলার ঘটনা ঘটায় বিক্ষুব্দ কিছু নেতাকর্মী।

এ বিষয়ে হাজীগঞ্জ-শাহরাস্তি আসনের প্রভাবশালী নেতা ও জেলা বিএনপি’র সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন, আমাদের শান্তিপূর্ণ র‍্যালী হচ্ছিলো। র‍্যালিটি টোরাগড় স্বর্ণকলী স্কুল মাঠ থেকে বের হয়ে হাজীগঞ্জ বাজারস্থ বড়পুলের পূর্ব পাশে এলে পুলিশ অহেতুক বাঁধা দেয়। আমি পুলিশি এমন বাঁধার তীব্র নিন্দা জানাচ্ছি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জুবাইর সৈয়দ বলেন, যুবদলের নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলার অবনতি করার চেষ্টা করলে পুলিশ তাদের দায়িত্ব পালন করে। এতে তারা পুলিশের ওপর চড়াও হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ফাঁকা গুলি ছোঁড়ে। আমরা এ ঘটনায় অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেছি এবং মামলা দায়েরের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *