বাংলাদেশ বিজনেজ এসোসিয়েশন ইন্টারন্যাশনাল সিটি দুবাই এর আয়োজনে ঈদে মিলাদুন্নবীর মিলাদ মাহফিল এবং অভিষেক

কে এ সৌরভ খাঁন, নিজস্ব প্রতিনিধি ঃসংযোগ আরব ,আমিরাত।

বৈধ পথে যারা দেশে রেমিটেন্স প্রেরণ করে এটি তাদের দেশ প্রেমের একটি অংশ। মহানবী হযরত মুহাম্মদ(সঃ) ছিলেন একজন দেশপ্রেমী । তাই হিযরতের সময় যখন তার দেশ ছাড়তে হয়েছিল,তখন তিনি অঝোড়ে চোখের পানি জড়িয়েছিলেন। তাই আমাদের সকলের প্রয়োজন মহানবীকে অনুসরণ করে নিজেদের মধ্যে দেশ প্রেম জাগিয়ে তোলা। বাংলাদেশ বিজনেজ এসোসিয়েশন ইন্টারন্যাশনাল সিটি দুবাই এর আয়োজনে ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে মিলাদ মাহফিল এবং অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বি এম জামাল হোসেন এমনি মন্তব্য করেন।

যার যার পছন্দের রাজনৈতিক দল থাকতে পারে। সবাইকে নিয়ে বিজনেজ এসোসিয়েশন নাম নিয়ে সংগঠনের যাত্রা শুরু হলেও মুলত এটি মানবতার সংগঠন। এখানে কারো রাজনৈতিক পরিচয় নেই। কেবল মানবতার কাজ নিয়ে আমরা এগিয়ে যেতে চাই।মাহফিলে এসোসিয়েশনের আহবায়ক এবং বর্তমান উপদেষ্টা মোহাম্মদ জসিম উদ্দীন এমনি মন্তব্য করেন। ‘নতুনত্বের পথে প্রবাসীদের সাথে, আমার অহংকার আমি একজন রেমিটেন্স যোদ্ধা ‘এ স্লোগানের আলোকে এগিয়ে যাওয়া বাংলাদেশ বিজনেজ এসোসিয়েশনের ইন্টারন্যাশনাল সিটি দুবাই সংগঠন’টির নের্তৃবৃন্দগন জানান আগামীতে মানবতার কাজে নিজেদের সংগঠনকে জড়িয়ে নিতে চান।
মারুফ উল হক’কে সভাপতি শাহ আলমকে সাধারণ সম্পাদক এবং রেজাউল করিম রিজুকে সাংগঠনিক সম্পাদক ঘোষনা করে নতুন কমিটি ঘোষনা করা হয়।এসময় বিশেষ অতিথি হিসেবে কমিউনিটি নের্তৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন ইসমাইল গনি চৌধুরী,কাজী মোহাম্মদ আলী, এয়াকুব সুনিক,শিমুল মোস্তফা সি আই পি,কামাল হোসেন সুমন,সাংবাদিক কামরুল হাসান জনি,মৌলানা ওমর ফারুক প্রমুখ।
সংগঠনের উপদেষ্টা মন্ডলিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন আহমেদ রশিদ,সাইফুল ইসলাম,মোহাম্মদ শফিক সহ সংগঠনের সকল নেতৃবৃন্দগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *