লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ব্যাপক আলোচনায় মমতাজ বেগম

মোঃ হাছানুর জামান কারী রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

আসন্ন লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচন  ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী হিসেবে ব্যাপক আলোচনায় রয়েছেন মমতাজ বেগম। তিনি রামগঞ্জ, রায়পুর ও লক্ষ্মীপুর সদর উপজেলার সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী হিসেবে ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। ইতিমধ্যে তিনি রামগঞ্জ উপজেলা, রায়পুর উপজেলা ও লক্ষ্মীপুর সদর উপজেলার সকল ভোটারদের মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন। 

জানা যায়, মমতাজ বেগম দীর্ঘ ২০ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি উপজেলার ১০নং ভাটরা ইউনিয়নের সাবেক ৪’৫’৬ নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হয়ে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ১০নং ভাটরা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সাবেক উপজেলা মেম্বার এসোসিয়েশনের সদস্য ছিলেন। এবারে জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে  তিনি ভোটারদের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন। 

মমতাজ বেগম গণমাধ্যমকে জানান, আমি সারা জীবন আওয়ামী রাজনীতি করেছি, এ রাজনীতি করতে গিয়ে বহু-প্রতিহিংসার সহ্য করতে হয়েছে তারপরও আমি পিছপা হইনি এখনো। সব সময় মানুষের সুখে-দুঃখে বিপদে-আপদে নিঃশর্তভাবে কাজ করেছি। আমি বঙ্গবন্ধুর ক্ষুদ্র একজন কর্মী হিসেবে দেশরত্ন শেখ হাসিনার কর্মী হিসেবে মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে এবারে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি আশা করছি  নির্বাচিত হলে মানুষের পাশে থেকে আরও বেশি উন্নয়ন মূলক কাজ করতে পারবো ইনশাআল্লাহ। তাই লক্ষীপুর, রায়পুর, রামগঞ্জের সকল জনপ্রতিনিধির কাছে একটাই অনুরোধ আগামী (১৭ অক্টোবর) সারাদিন ফুটবল মার্কা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকল ভোটারদের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *