ফরিদগঞ্জ গোবিন্দপুর এলাকার সালমা আক্তারের প্রতারণার শিকার এস এস সি পরীক্ষার্থী আরমান:

নিজস্ব প্রতিবেদক, চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১০ নং গোবিন্দপুর ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের পশ্চিম লাড়ুয়া গ্রামের পাটোয়ারী বাড়ির সিরাজ পাটোয়ারী মেজো মেয়ে সালমা আক্তার ওরফে নয়নের প্রতারণার শিকার হয়েছেন এক এস এস সি পরীক্ষার্থী মোঃ আরমান আজিজ তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ১৫ নং রূপসা ইউনিয়নের রুস্তম পুর গ্রামের আঃ রহমানের ছেলে।

গত ১ লা অক্টোবর শনিবার ফরিদগঞ্জ উপজেলার বেইলি ব্রিজের রাজা মিয়ার পার্কে গুরতে এসে সালমা আক্তার ওরফে নয়ন পিতা সিরাজ পাটোয়ারী মা ছায়েরা বেগম মেয়েটি বিভিন্ন প্রলোভনে ফেলে কিছু কুচক্রী মহলের যুবক ছেলেদের মাধ্যমে ফাঁদে ফেলে ধরে নিয়ে চাঁদপুর রোটারি ক্লাব মাধ্যমে জোর পূর্বক বিয়ে পড়িয়ে ৫ লাখ টাকা কাবিন বানিয়ে সুবিধা ভোগ করার জন্য মেয়ে সালমা আক্তার নিজের বাড়িতে নিয়ে ছেলেকে কৌশল করে, ঘরে আটক রেখে বলেন তোমার বাবা মা কে নিয়ে এসো, তার পরে তোমাকে যেতে দেওয়া হবে।

এলাকায় সরজমিনে গিয়ে যানা যায়, সালমা আক্তার মেয়েটি এই পর্যন্ত প্রতারণা ফাদে ফেলেছে অনেক ছেলেদের কে। এলাকার আরো গম্যমান ব্যাক্তি বর্গের সাথে কথা বলে যানা যায়, সিরাজ পাটোয়ারী মেয়েটি আমাদের এলাকার মান সম্মান নষ্ট করে দিয়েছে। আমরা এই মেয়েটির এই ধরনের ঘটনায় কয়েকবার গ্রামে শালিশ করেছি তাই সালাম মেয়েটি সঠিক বিচার দাবি করছি।

সালমা আক্তার মেয়েটি সাথে কথা বলে জানা যায়, আমি আরমান আজিজ ছেলেটির সাথে ৪ মাস যাবত ফোনে কথা বলে আসছি, তার সাথে আমার পরিচয় পেইজবুকে,তার পর থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তার আগে যে তোমার বিয়ে হয়েছে ছেলেকে জানিয়ে ছিলে, তার পরে সালমা আক্তার বলেন এই বিষয়ে আমি আরমান কে কিছু বলিনি।

তার কাছে আরো জানতে চাইলে সালমা আক্তার বলেন, শনিবার ১লা অক্টোবর সকালে ফরিদগঞ্জ বেইলি ব্রিজে দুই জন গুরতে আসলে কিছু ছেলে এসে আমাদের কে ধরে নিয়ে চাঁদপুরে বিয়ে পড়িয়ে দেন। এবং ছেলেকে জোর পূর্বক রাজি করিয়ে ৫ লাখ টাকা কাবিন করে নেন।

এ বিষয়ে ছেলে আরমান আজিজের ( পিতা আঃ রহমান মাতা ফেরদৌসী বেগম) সাথে কথা বলে জানা যায়, আমার আমার সাথে সালমা আক্তার মেয়েটির সাথে ১ মাস যাবত পেইজবুকে পরিচয় হয়েছে। আরমান আজিজ আরো বলেন, কিছুক্ষন ঘুরাঘুরি করার পর মেয়ে সালমা আক্তার মায়ের ফোন আসছে বলে আমার কাছ থেকে সরে গিয়ে ফোন করে,ফোন রাখার সাথে সাথে কয়েকজন ছেলে এসে আমাকে থাপ্পড় মেরে বলে এই ছেলে এখানে আসছো কেন বলে,
পুলিশের হুমকি ধামকি দিয় সিএনজি করে চাঁদপুর নিয়ে রোটারি মাধ্যমে জোরপূর্বক ৫ লাখ টাকা কাবিন বানিয়ে বিয়েতে রাজি না হলে মেরে ফেলার হুমকি দেন।

আমি বয় পেয়ে রাজি হয়ে তার পর বললাম আমার মায়ের সাথে একটু কথা বলবো আমাকে ছেলে গুলো কথা বলতে দিলনা। আমি বর্তমানে এস এস সি পরীক্ষা দিচ্ছি, এবং আমার বাবা প্রবাসে থাকে আমি বিয়ে করবো না। আরমান আজিজ আরো বলেন, আমার বয়স ১৬ বছর এবং মেয়ের বয়স ২৫ বছর তার সাথে আমার কি ভাবে বিয়ে হবো, আমার জন্ম তারিখঃ ( ০৬.০৫.২০০৬) কিন্তু আমার জন্ম তারিখ বাড়িয়ে করা হয়েছে বিদেশ যাওয়ার জন্য (০৬.০৫.১৯৯৯)। আমার মায়ে বিয়ে হয়েছে (১২.০২.২০০৫)। আমি বর্তমানে এস এস সি পরীক্ষা দিচ্ছি তার রোল নম্বরঃ (৫৭৪৪০৩)। আরমান আজিজ বলেন, আমাকে চাঁদপুর থেকে তাদের বাড়িতে নিয়ে বলেন তোমার অভিভাবক না আসলে তোমাকে যেতে দিবো না। এর মাঝে ছেলের মা ছেলেকে খোজাখুজি শুরু করেন, বিষয়টি গণমাধ্যম কর্মীদেরকে জানান, মেয়ের এলাকার মাধ্যমে খবর পাওয়া যায় ছেলেটি পশ্চিম লাড়ুয়া পাটোয়ারী বাড়িতে আছেন।

সালমা আক্তার এর বাবা সিরাজ পাটোয়ারী সাথে কথা বলে যানা যায়, আমি এ বিষয়ে কিছু জানি না,তারা যখন বাড়িতে আসছে তখন জানলাম আমার মেয়ে সালমা আক্তার বিয়ে করছে ছেলেটিকে, তাকে জিজ্ঞেস করা হলো তার অভিভাবক সাথে খোজ নিয়ে কথা বলেছেন তিনি বললেন না।

সালমা আক্তার মেয়েটির মা এর সাথে কথা বলে জানা যায়, আমার মেয়ে আগে একটি বিয়ে হয়েছে। তা তার জন্য বিয়েটি টিকে না এখন আবার ঘুরাঘুরি করতে গেলে কিছু ছেলেরা বিয়ে পড়িয়ে দেন। এই বিষয়ে আমি কিছু জানি না।

আরমান আজিজ এর মা ফেরদৌসী বেগমের সাথে কথা বলে জানা যায়, আমার ছেলেকে জোরপূর্বক ধরে বিয়ে দিয়ে ৫ লাখ টাকা কাবিন বানিয়ে প্রতারণা করে জিম্মি করে রেখেছেন।

রিপোর্ট লিখা পযর্ন্ত আরমান আজিজ ছেলেটি মেয়ে সালমা আক্তার মেয়েটি বাড়ি এক রকমে জোরপূর্বক রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *