শার্শা উপজেলা ইউপি চেয়ারম্যান, মেম্বার ও সংরিক্ষত মহিলা সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান

মোঃ মুক্তার হোসেন বেনাপোল প্রতিনিধিঃ-

বিগত ২৮ নভেম্বর ২০২১ইং তারিখে অনুষ্টিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শার্শা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে।

রবিবার ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার সময় উপজেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিনিউটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শার্শা উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে ও নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ , উপেজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিলের সঞ্চালনায় এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর- ১, শার্শা আসনের বার বার নির্বাচিত এমপি আফিল উদ্দিন।

এসময় প্রধান অতিথি বলেন শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা ইতিহাসযোগ্য। এর আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামে-গঞ্জে সড়ক, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনা করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। এসব উন্নয়ন অব্যাহত থাকবে এবং গ্রামকে শহরে রূপান্তর করা হবে।

তিনি আরও বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি ২০১৩, ১৪, ১৫ সালে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে, ২০১৮ সালেও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালিয়েছিল। এখনও তারা একই পথে হাঁটছে। এই পথে হেঁটে বিএনপির কোনও লাভ হবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দায়িত্ব দিয়েছিল উপজেলা আওয়ামীলীগের সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করার, তার আদেশ আজও অবদি সেই ধারা অব্যহত রেখেছি। আওয়ামী লীগের মধ্যে কোনো বিভক্তি নেই। তবে বড় দলে পাওয়া না পাওয়ার দ্বন্দ্বের কারণে সবাই সন্তুষ্ট হয় না। তাদের মধ্যে পছন্দ-অপছন্দের বিষয়ও থাকে। তাদের জন্য শার্শা উপজেলা আওয়ামীলীগের দরজা সব-সময় খোলা।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরেদৗস, বাগআঁচড়া সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শার ইউপি চেয়ারম্যান কবির উদ্দীন তোতা ও সাবেক চেয়ারম্যান সোহরাব হোসেন, উলাশীর সাবেক ইউপি চেয়ারম্যান আইনাল হক, কায়বার সাবেক ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকু, গোগা ইউপি চেয়ারম্যান তবিবুর রহমান তবি ও সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ, পুটখালী ইউপি চেয়ারম্যান আঃ গাফফার সর্দ্দার ও সাবেক চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মোঃ মফিজুর রহমান, ডিহি ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুল, উপজেলা

আওয়ামীলীগের সহ-সভাপতি সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন বাবলু, আইন বিষয়ক সম্পাদক অধ্যাপক আসাদুজ্জামান আসাদ, সাংস্কৃতিক সম্পাদক ওহিদুল ইসলাম পুটু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর আওয়ামীলীগের সভাপতি এনামুল হক মুকুল ও সাধারন সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার ও সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেলসহ সহ শার্শা উপজেলা, ইউনিয়ন ও বেনাপোল পৌর আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে উপস্থিত নব নির্বাচিত চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সম্মানার্থে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *