জনগনের ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান নজরুল ইসলাম

কাজী নাঈম উদ্দিন, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরের সদর উপজেলার ১নং উত্তর হামছাদী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম ইউনিয়নে মানুষ আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়েছে এবং এলাকার ব্যাপক উন্নয়নে এগিয়ে যাচ্ছেন তিনি। 

স্থানীয়রা জানিয়েছেন, সদর উপজেলার  ১  নং উত্তর হামছাদী ইউনিয়ন নির্বাচনে সফল চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম  জনগণের সুখ – দুঃখের নিত্যসঙ্গী। হামছাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে জনাব মোঃ নজরুল ইসলাম চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার মানুষের সুখে দুঃখে সর্বদা পাশে থেকে যোগ্য নেতৃত্বের মাধ্যমে এলাকার ব্যাপক উন্নয়নের ব্যস্ত সময় পার করছেন। 

বর্তমান সরকারের পরিকল্পনা অনুযায়ী চেয়ারম্যান হিসেবে স্বল্প সময়ে ইউনিয়নের সার্বিক দিক থেকে উন্নয়নের জন্য চেষ্টা অব্যাহত রেখেছেন। সে লক্ষ্যেই বেশ সতর্কতার সাথে কাজ করে যাচ্ছেন।গরিব- দুঃখীদের হক ঠিকমত আদায় করেছেন এবং এলাকার শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রেও অনেক সচেতন তিনি। সেই সাথে বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে ও তিনি জিরো টলারেন্সের ভূমিকা রাখছেন। ইউনিয়নের সকল সমস্যা সমাধানের লক্ষ্যে সার্বক্ষণিক ভাবে বিভিন্ন প্রকার সহযোগিতা করে আসছেন। খোঁজ নিয়ে জানা গেছে চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম  ইউনিয়নের দায়িত্ব পাওয়ার পর থেকে সরকারের পরিকল্পনা অনুযায়ী হিসেবে স্বল্প সময়ে ইউনিয়নের সার্বিক দিক থেকে উন্নয়নের জন্য চেষ্টা অব্যাহত রেখেছেন। সে লক্ষ্যেই বেশ সতর্কতার সাথে কাজ করে যাচ্ছেন। গরিব- দুঃখিদের হক ঠিকমত আদায় করছেন এবং এলাকায় শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রেও অনেক সচেতন তিনি। সেই সাথে সন্ত্রাস, ইভটিজিং, ও মাদক প্রতিরোধেও তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। ইউনিয়নের সকল সমস্যা সমাধানের লক্ষ্যে সার্বক্ষণিক ভাবে বিভিন্ন প্রকার সহযোগিতা করে আসছেন। চেয়ারম্যান জনাব নজরুল ইসলাম  ইউনিয়ন পরিষদের দায়িত্ব পাওয়ার পর থেকে সরকারের পরিকল্পনা অনুযায়ী ত্রাণ ও পুনর্বাসন অফিসের মাধ্যমে কাবিখা, টিআর ও কাবিটা ননওয়েজ প্রকল্প শতভাগ বাস্তবায়ন করার চেষ্টা করছেন।

 স্থানীয়রা আরো  বলেছেন , চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম  এর প্রচেষ্টায় অল্প সময়ে অত্র ইউনিয়নের সার্বিক উন্নয়ন অব্যাহত এবং মাদক প্রতিরোধ ও আইন শৃঙ্খলার উন্নয়ন করাসহ ইউনিয়নের সমস্ত কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করে আসছেন। 

চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম বলেন, হামছাদী ইউনিয়ন বাসীর উন্নয়নের জন্য আমি কাজ করে যাচ্ছি যা অব্যাহত থাকবে। আমি জনগণের খুব কাছে থেকে তাদের দুঃখ কষ্ট অনুভব করে তাদের বিপদে-আপদে পাশে থেকে নিরলসভাবে কাজ করে আসছি। কাবিখা, টিআর ও কাবিটা ননওয়েজ ও এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় গ্রামীণ অবকাঠামো কাজ শতভাগ বাস্তবায়নে এলাকায় ব্যাপক উন্নয়ন করে যাবো ইনশাআল্লাহ,

অবকাঠামোর উন্নয়ন ও জীবন মানে ব্যাপক পরিবর্তনে হামছাদী ইউনিয়নে ক্ষতিগ্রস্ত হওয়া অনেক রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট যা চলাচলের অযোগ্য হয়ে আছে। অনতিবিলম্বে এগুলো সংস্কার করে সকল সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন তিনি। ১নং হামছাদী ইউনিয়ন পরিষদ সদর উপজেলার মধ্যে একটি সুন্দর আধুনিক ইউনিয়ন হবে ইনশাআল্লাহ।


		

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *