চাঁদপুরে দেলোয়ার হোসেনের মিথ্যা মামলায় প্রবাসী জাহাঙ্গীর হোসেন হয়রানি শিকারঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

চাঁদপুর সদর উপজেলার ৯ নং বালিয়া ইউনিয়নের সাপদী গ্রামের মৃত আবুল বেপারী ছেলে ক্যাপ্টেন নামে মোঃ দেলোয়ার হোসেন বেপারী ওরফে দিল মোহাম্মদ বেপারী (৫৭) মিথ্যা মামলা দিয়ে, বালিয়া ইউনিয়নের দুর্গাদী গ্রামের হান্নান মিয়াজী ছেলে প্রবাসী মোঃ
জাহাঙ্গীর মিয়াজী (৪৫) এবং প্রবাসী কবির মিয়াজীদের (৪০) হয়রানি করে যাচ্ছেন।

অভিযোগকারী জাহাঙ্গীরের পিতা হান্নান মিয়াজী এই প্রতিনিধি কে বলেন,আমার বসত ভিটা দুর্গাদী গ্রামের মিয়াজী বাড়ি, আমার ছেলে জাহাঙ্গীর মিয়াজী এবং কবির মিয়াজী সৌদি আরব প্রবাসী তারা দুই ভাই প্রায় ২০ বছর যাবত বিদেশে কর্ম করে আসছেন।

তিনি আরো বলেন, আমার ছেলে জাহাঙ্গীর মিয়াজী ও তার ভাই কবির মিয়াজী বালিয়া ইউনিয়নের সাপদী গ্রামের বাগড়া বাজারের পূর্ব মাথা ফরিদগঞ্জ রোডের দক্ষিন পার্শে সফিক গাজী ভোগ দখল থাকিয়া উক্ত যায়গায় হান্নান মিয়াজীর দুই প্রবাসী ছেলে মোঃ জাহাঙ্গীর মিয়াজী এবং কবির মিয়াজী কাছে সার্ব – রেজিস্ট্রি করে জমিটি দখল হস্তান্তর করে সরেজমিনে বুঝিয়ে দেন। যাহা তারিখ ২২ মে ২০১৪ ইং ও দলিল নম্বরঃ (১৩২৪নং)।

সেই মোতাবেক জাহাঙ্গীর মিয়াজী গং জমিটি ভরাট করে বসত বাড়ী নির্মাণ করে দালান ঘর বানিয়ে বসবাস করে আসছেন।

দেলোয়ার হোসেন বেপারী পাশে তার জমি আছে বলিয়া জাহাঙ্গীর মিয়াজী গং দের কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি করিয়াছে বলেন অভিযোগ করেন হান্নান মিয়াজী।
হান্নান মিয়াজী আরো বলেন, তিনি তাহার জমি বলিয়া কয়েবার চাঁদ দাবি করলে আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ কে অবহিত করি, তখন সে আমাকে এবং আমার ছেলে জাহাঙ্গীরকে ভাড়াটিয়া সন্রাসী বাহিনী দিয়ে মৃত্যুর হুমকি দেন।

তার পর মামলা বাজ ক্যাপ্টেন দেলোয়ার হোসেন আমার বাড়ির যায়গায়টি বেদখল করতে না ফেরে , চাঁদপুর সদর সিনিয়র সহকারী জজ আদালত দেওয়ানী স্বত্ব একটি মিথ্যা অস্থায়ী নিষেধাজ্ঞার দরখাস্ত করেন,(মোঃ নং- ২০৯/২০২২ইং)। আমার ছেলে জাহাঙ্গীর মিয়াজীর বিরুদ্ধে।

মামলা বাজ দেলোয়ার জমিটি দাবি করছেন,একটি ভুয়া দলিল দিয়ে যাহা তাহার জন্মের আগের দলিল, যাহা হচ্ছে ( ০৪/১১/১৯৬৩ইং) দলিল নম্বর (৮১৮২নং)।
দেলোয়ার হোসেনের জন্ম তারিখ হচ্ছে, পাসপোর্ট অনুযায়ী ২০ অক্টোবর ১৯৬৫ ইং।
পাসপোর্ট নম্বর হচ্ছে( ১৯৬৫০০০৮২৬১০০৪০৩০)।

তার দলিলের সৃষ্টি দুই বছর পরে জন্ম, তাহলে কি তিনি মায়ের গর্ভে আসার আগেই দলিলটি হয়।
বর্তমানে জাহাঙ্গীর মিয়াজী গং তারা মামলা বাজ ও প্রতারক দেলোয়ার হোসেন বেপারী হাত থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনের দৃষ্টিতে কামনা করছেন। তাই দেলোয়ার হোসেন বেপারী একজন খারাপ প্রকৃতির লোক বটে।

মামলা বাজ ও প্রতারক দেলোয়ার হোসেন বেপারী সাথে ফোন করে সংযোগ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *