রাতে নিখোঁজ, সকালে প্রাইভেটকারে মিলল শিক্ষক দম্পতির মরদেহঃ

মোঃ শফিক তপাদার, নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে এক শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে গাছা থানার বগারটেক এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল বুধবার রাত থেকে তারা নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে স্বজনরা।

নিহতরা হলেন- শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিয়াউর রহমান মামুন ও তার স্ত্রী আমজাদ আলী সরকার পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক মাহমুদা আক্তার জলি।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, গতকাল বুধবার বিকেলে জিয়াউর রহমান স্ত্রীকে নিয়ে স্কুল থেকে বের হন। সন্ধ্যায় তাদের ছেলে মেরাজের সঙ্গে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়। রাতে তারা বাসায় ফিরে না আসায় বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। পরে তাদের নিখোঁজের বিষয়টি গাছা থানায় জানানো হয়।

বৃহস্পতিবার সকালে গাছা থানার বগারটেক এলাকায় প্রাইভেটকারে তাদের অচেতন অবস্থায় পাওয়া যায়। পরে তাদের উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর পুলিশ মরদেহ উদ্ধার করে গাছা থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দলাল ঘোষ জানান, শিক্ষক দম্পতির মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *