মানব সেবায় ছুটে চলছেন ২নং নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান জনাব মোহাম্মদ সোহেল

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুর রাগঞ্জ উপজেলার ২নং নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান জনাব মোহাম্মদ সোহেলের সেবায় সন্তুষ্ঠ ইউনিয়নবাসী। অসহায়, দিনমজুরের মানুষের কল্যানে কাজ করায় তিনি এখন ইউনিয়নে সকলের আস্থর প্রতীক হয়ে উঠেছেন। ইউনিয়নের দেন দরবার থেকে শুরু করে সবগুলো সেবা সঠিকভাবে পাওয়ায় ইউনিয়নবাসী চেয়ারম্যানকে নিয়ে গর্ববোধ করছে ইউনিয়নের আপামর জনতা। লোভ লালশার উদ্ধে থেকে তিনি সকলকে সেবা দিয়ে যাচ্ছেন। চেয়ারম্যান সার্টিফিকেট, জন্ম নিবন্ধন, মৃত্যু সার্টিফিকেট, ওয়ারিশিয়ান সার্টিফিকেট, প্রত্যায়নপত্র, ব্যবসায়ীক টেড্রলাইন্স সঠিক ভাবে পাওয়ায় প্রতিনিয়ত সাধারন মানুষ ইউনিয়নের পরিষমুখী হয়ে উঠছেন। কোন প্রকার হয়রানি ছাড়াই যেন ইউনিয়ন পরিষদে আগত সেবা প্রত্যাশিরা সেবা নিতে পারে, সে দিকে খেয়াল রেখেই তিনি কাজ করছেন।

জনাব মোহাম্মদ সোহেল নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের অভিভাবকের দায়িত্ব নেওয়ার পর ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্য বিয়ে, শিক্ষারহার বৃদ্ধিসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছেন তিনি। তার নির্বাচনী ইশতেহার শতভাগ বাস্তবায়নের লক্ষ্য নিইে এখন পর্যন্ত তিনি মানুষকে সেবা দিচ্ছেন। নোয়াগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ার স্বপ্ন নিয়েই জনাব মোহাম্মদ সোহেল কাজ করছে।
নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান জনাব মোহাম্মদ সোহেলের কঠোর তত্ত্বাবধায়নে সুনামের সাথেই দিন দিন নোয়াগাঁও ইউনিয়ন এগিয়ে যাচ্ছে। জনাব মোহাম্মদ সোহেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে যোগদানের পর থেকেই সর্বস্তরের মানুষ পরিষদমুখী হয়ে উঠেছেন। ইউনিয়নের বিভিন্ন কাঁচা রাস্তা পাকা করন, নতুন নতুন রাস্তা নির্মান, আর্সিনিক মুক্ত টিউবওয়েল, স্যানেটারীসহ বিভিন্ন সমস্যা নিয়ে কাজ করে যাবেন জনসাধারনের বিসস্ত হয়ে উঠেছেন তিনি।

জনাব মোহাম্মদ সোহেল নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকে বর্তমান সফল সরকারের জাতীয় প্রতিটি দিবস যথাযত ভাবে পালন করে আসছেন। সরকারের উন্নয়নের চিত্র সব সময় জনসমুখে তুলে ধরে আসছেন এবং নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনকে শক্তিশালী ও ঐক্যবদ্ধ রাখার জন্য সব সময় কাজ করে চলছেন।

জনাব মোহাম্মদ সোহেল বলেন আমি জনগনের ভোটে নির্বাচিত হয়েছি। তাই সব সময় জনগনের সেবা দিতেই আমি প্রস্তুত রয়েছি। কোন মানুষ যাতে আমার পরিষদে এসে হয়রানি না হয়, সেলক্ষ্য নিয়েই আমি কাজ করছি। সরকারে যাতে বদনাম না হয়, সেজন্য সরকারের বয়স্ক ভাতা, বিধবা ভাত, পঙ্গু ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফের সঠিক ভাবে বিতরন করে আসছি। আমার ধারা কোন মানুষ যাতে হয়রানি না হয়, সে বিষয়টি সব সময় আমি গুরুত্ব দিচ্ছি। যতদিন ইউনিয়ন পরিষদের অভিভাবকের দায়িত্বে থাকবো সততা ও নিষ্ঠার সাথে সব সময় কাজ করবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *