লক্ষ্মীপুর রামগঞ্জে ব্রীজ একদিকে আর রাস্তা অন্য দিকে, জনদুর্ভোগে স্থানীয় বাসিন্দা

স্টাফ রিপোর্টার :

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলাধীন ২নং নোয়াগাঁও ইউনিয়নের ৪নং পূর্ব উধনপাড়া গুনার বাড়ি সংলগ্ন ব্রীজ। ব্রীজ একদিকে আর রাস্তা অন্যদিকে। এমন পরিস্থিতিতে চরম বিপাকে পড়েছেন স্থানীয় ভুক্তভুগী বাসিন্দারা।

স্থানীয় ভুক্তভোগীরা বলেন, মেম্বার ইউছুফ হারুন আমাদেরকে বলেছে, ব্রীজটি সংলগ্ন রাস্তার কাজের জন্য বরাদ্দ হয়েছে। শীঘ্রই কাজ শুরু হবে।

স্থানীয় বাসিন্দারা আরো বলেছেন, চৈত্র মাসে আমাদেরকে বরাদ্দের কথা শুনিয়ে ৫০ হাজার টাকা নিয়েছেন মেম্বার, ট্রলি দিয়ে মাটি এনে রাস্তার দুপাশ বরাট করবেন বলে। অদ্যবধি পর্যন্ত কোনো সমাধান হয়নি। আজ করবে, কাল করবে, পরশু করবে, ওই দিন করবে, এই তো করছি, এই শুরু করবো, মেম্বার শুধু এগুলা বলেই যাচ্ছে।

মেম্বার ইউছুফ হারুন জানান, ৪০ দিনের কর্মসূচির আওতায় একটি বরাদ্দ হয়েছে, কিন্তু পরে সেই বরাদ্দ বাতিলও হয়ে গেছে। নতুন বরাদ্দের জন্য চেষ্টা করতেছি। আশাকরি এক-দুমাসের মধ্যে একটা বরাদ্দের ব্যবস্থা হবে।

বাড়ির মানুষের কাছথেকে ৫০ হাজার টাকা নেওয়ার ব্যাপারে মেম্বার জানান, তারা আমাকে ২৭ হাজার টাকা উঠিয়ে দিয়েছে। সেই টাকা দিয়ে গাইড ওয়াল দেওয়ার জন্য পিলার বানিয়েছি। ৫০ হাজার টাকার ব্যাপারে আমি কিছু জানিনা।

ইউপি চেয়ারম্যান সোহেল পাটোয়ারী মুঠোফোনে জানান, ৪০ দিনের কর্মসূচির আওতায় বাজেটটি বাতিল হয়েছে। ইউনিয়নের কেউই পায়নি। তবে মেম্বার বলেছে কোনদিক থেকে যেন ব্যবস্থা করে বরাদ্দ আনবেন, আমি সেটা জানিনা। ৫০ হাজার টাকার ব্যাপারেও আমি কিছু জানিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *